শ্রীনগরে এখনো গ্রেফতার হয়নি ২ ছাত্রলীগ নেতা

ঘটনার ৫ দিন পার হলেও মুন্সীগঞ্জের সরকারি শ্রীনগর কলেজের অধ্যক্ষের ওপর হামলা করে তার মাথা থেঁতলে দেয়া সেই ২ ছাত্রলীগের নেতাকে পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি। এ নিয়ে কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে তীব্র অসন্তোষ বিরাজ করছে।

১০ জুলাই রাতে সন্ত্রাসী হামলায় আহত অধ্যক্ষ বিদ্যুৎ কুমার সাহা নিজেই বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ শিকদার পনির ও কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন প্যারটকে আসামি করে শ্রীনগর থানায় মামলা করেন।


এর আগে একইদিন বেলা ১১টার দিকে ছাত্রলীগ নেতা পনির ও জাকির একাদশ শ্রেণীর ভর্তির তদবিরের জন্য অধ্যক্ষের কার্যালয়ে ঢুকে ভাঙচুর ও অধ্যক্ষ বিদ্যুৎ কুমার সাহার মাথা থেঁতলে দেয়। পরে মুন্সীগঞ্জ-১ আসনের এমপি সুকুমার রঞ্জন ঘোষ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ছাত্রলীগ নেতা ও শিক্ষকদের সাথে বৈঠক করে বিষয়টি মীমাংসার চেষ্টা চালান।

ওইদিন রাতেই কলেজের অধ্যক্ষ বিদ্যুৎ কুমার সাহা বাদী হয়ে ছাত্রলীগের ওই ২ নেতার বিরুদ্ধে মামলা করেন। পরদিন ১১ জুলাই জেলা ছাত্রলীগ কলেজ অধ্যক্ষকে প্রহৃত ও লাঞ্ছিত করার ঘটনায় অভিযুক্ত ওই ২ ছাত্রলীগ নেতাকে দল থেকে সাময়িক বরখাস্ত করেন।

এ ব্যাপারে রবিবার দুপুরে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (প্রশাসন) মাহবুবুর রহমান জানান, মামলা হওয়ার আগেই অধ্যক্ষকে হামলাকারী ২ ছাত্রলীগ নেতা এলাকা থেকে পালিয়ে গেছে। তারা আত্মগোপন করে থাকায় গ্রেফতার করা সম্ভব হচ্ছে না। তবে তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে ওসি দাবি করেন।

জাস্ট নিউজ

Leave a Reply