সিরাজদিখানে ইয়াবাসহ দু’যুবক গ্রেপ্তার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ৫০পিস ইয়াবাসহ ২ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে সিরাজদিখান উপজেলার গোয়ালবাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের আদালতের মাধ্যমে মঙ্গলবার বিকেলে জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপÍারকৃতরা হলো- সিরাজদিখানের কুসুমপুর গ্রামের প্রয়াত লুৎফর রহমানের ছেলে মুহাম্মদ নিশি (২৪) আসাদুজ্জামানের ছেলে মো. জামাল হোসেন (২৩)।


সিরাজদিখান থানার ওসি আবুল বাসার জানান, বিক্রির প্রস্তুতিকালে গোপন সংবাদে ভিত্তিতে ৫০ পিস ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়। তারা ইয়াবা সেবন ও বিক্রির সাথে জড়িত। এ ঘটনায় তাদের বিরুদ্ধে সিরাজদিখান থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

ঢাকা নিউজ এজেন্সি
================

সিরাজদিখানে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার ছাত্রদল নেতাসহ ২ জন জেলহাজতে

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় গোয়ালবাড়ি মোড় থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ছাত্রদল নেতা নিশি (২৫) ও জামাল (২৩) নামের দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১০টার দিকে পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত নিশি সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত ছাত্রদল নেতা নিশি ও জামালকে আদালতে পাঠানো হলে বিকেলে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সিরাজদীখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাসার জানান, সোমবার দিবাগত সাড়ে ১০ টার দিকে সিরাজদিখান উপজেলার গোয়ালবাড়ি মোড় থেকে ৫০ পিস ইয়াবাসহ নিশি ও জামাল নামের দুই জনকে গ্রেফতার করা হয়। তিনি আরও জানান, গ্রেফতারকৃত দুই যুবকের বাড়ি সিরাজদিখান উপজেলার কুসুমপুর গ্রামে। তাদের মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ওয়ান নিউজ

Leave a Reply