শ্রীনগরে নসিমন দূর্ঘটনায় নিহত ১ আহত ৫

আরিফ হোসেন: ঢাকা-মাওয়া মহাসড়কে যাত্রীবাহি নসিমন দুর্ঘটনায় ১ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে শ্রীনগর উপজেলার কেওয়টখালী ডাক্তার রোড এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, একটি নসিমন গাড়ী যাত্রী বোঝাই করে শ্রীনগর থেকে নিমতলার দিকে যাওয়ার পথে কেওয়টখালী এলাকায় বেপোরোয়া গতিতে চালিয়ে নসিমনটি দুর্ঘটনায় পতিত হয়।


এসময় সামনে বসে থাকা জসিম (২৬) নামে এক যাত্রী নসিমনের নীচে চাপা পড়ে। পরে তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। এঘটনায় ফাহিম (৪০), মো ঃ ফিরুজ (৭০),খোরসেদ (৫০),লিটন (৩৫), জাহিদ (৪৫) সহ ৫ জন আহত হয়েছে। নিহত জসিমের বাড়ি শ্রীনগর উপজেলার আটপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

==============

শ্রীনগরে টমটম উল্টে নিহত ১

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কেওয়টখালী এলাকায় যাত্রীবাহী টমটম (রিকশার মতো যানবাহন) উল্টে জসিম (২৬) নামে এক যাত্রী নিহত হয়েছেন।

মঙ্গলবার সকাল ১০টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।


নিহত জসিম শ্রীনগর উপজেলার আটপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান জানান, যাত্রীবাহী একটি টমটম শ্রীনগর থেকে নিমতলার দিকে যাচ্ছিল। পথে কেওয়টখালী এলাকায় টমটমটির এক্সেলেটর (এক ধরনের যন্ত্রাংশ) ভেঙে যায়। এতে টমটমটি উল্টে গেলে জসিম এর নিচে চাপা পড়ে গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলানিউজটোয়েন্টিফোর
==============

Leave a Reply