শ্রীনগরে দূর্ধর্ষ ডাকাতি ও হুন্ডি ব্যবসায়ীর টাকা ছিনতাই

আরিফ হোসেন: শ্রীনগরে এক ব্যবসায়ীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি ও এক হুন্ডি ব্যবসায়ীর প্রায় সাড়ে আট লাখ টাকা ছিনতাই হয়েছে। গত বুধবার গভীর রাতে উপজেলার দেউলভোগ দয়হাটা গ্রামে ব্যাবসায়ী আইয়ূব খানের বাড়িতে ১৫-২০ জনের একটি সশস্ত্র ডাকাত দল কলাপসিবল গেটের তালা ভেঙ্গে বিল্ডিংয়ে প্রবেশ করে। ডাকাতদল এসময় ঐ বাড়ির ভাড়াটিয়া পল্লী বিদ্যুত সমিতির লাইনম্যান এফ এম রবিউল ইসলাম মানিকের কক্ষে প্রবেশ করে অস্ত্রের মুখে তার স্ত্রী ও সন্তানদের জিম্মি করে নগদ বিশ হাজার টাকা, তিন ভড়ি স্বর্ণালংকার, ৩ টি মোবাইল ফোনসেট সহ প্রায় দুই লাখ টাকার মালামাল নিয়ে যায়।


অপরদিকে বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলার সৌদি প্রবাসী অধ্যুষিত রৌদ্রপাড়া এলাকায় হুন্ডি ব্যবসায়ী জামাল হোসেনের প্রায় সাড়ে আট লাখ টাকা ছিনতাই হয়। এলাকাবাসী জানায়, ছিনতাইকারীরা জামাল হোসেনের মোটরসাইকেলের গতি রোধ করে এক রাউন্ড ফাকা গুলি করে টাকা নিয়ে পালিয়ে যায়।

==================

শ্রীনগরে দুর্ধর্ষ ডাকাতি, ছিনতাই

মুন্সীগঞ্জের শ্রীনগরে এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি ও এক হুন্ডি ব্যবসায়ীর প্রায় সাড়ে আট লাখ টাকা ছিনতাই হয়েছে।

বুধবার রাতে উপজেলার দয়হাটা ও বৃহস্পতিবার সকালে রৌদ্রপাড়া এলাকায় পৃথক ঘটনা দু’টি ঘটনা ঘটে।

বুধবার গভীর রাতে উপজেলার দেউলভোগ দয়হাটা গ্রামে ব্যাবসায়ী আইয়ুব খানের বাড়িতে ১৫-২০ জনের একটি সশস্ত্র ডাকাত দল অস্ত্রের মুখে তার জিম্মি করে নগদ বিশ হাজার টাকা, তিন ভরি স্বর্ণালঙ্কার, ৩টি মোবাইল ফোনসেটসহ প্রায় দুই লাখ টাকার মালামাল নিয়ে যায়।

এদিকে, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার সৌদি প্রবাসী অধ্যুষিত রৌদ্রপাড়া এলাকায় হুন্ডি ব্যবসায়ী জামাল হোসেনের প্রায় সাড়ে আট লাখ টাকা ছিনতাই হয়।


এলাকাবাসী জানায়, ছিনতাইকারীরা জামাল হোসেনের মোটরসাইকেলের গতিরোধ করে লুণ্ঠিত টাকা নিয়ে এক রাউন্ড ফাকা গুলি করে টাকা নিয়ে পালিয়ে যায়।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর

==================

Leave a Reply