সড়ক দুর্ঘটনায় সাবেক এমপি আওরঙ্গসহ নিহত ৫

awrangaঢাকা-মাওয়া মহাসড়কে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মেদনীমন্ডলে জীপ গাড়ি ও যাত্রীবোঝাই বাসের মুখোমুখি সংঘর্ষে শরীয়তপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য হেমায়েত উল্লাহ আওরঙ্গসহ ৫ জন নিহত হয়েছে।

শনিবার বিকেল সাড়ে ৩ টার দিকে মহাসড়কের মেদেনীমন্ডল ইউনিয়নের খান বাড়ি এলাকায় এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

মাওয়া হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. শাহাদাত দক্ষিণবঙ্গের প্রভাবশালী সাবেক সংসদ সদস্য আওরঙ্গসহ ৪ ব্যক্তি একটি জীপ গাড়িতে চড়ে দক্ষিনবঙ্গের শরীয়তপুরের উদ্দেশ্যে রাজধানী থেকে রওনা দেন। পথিমধ্যে জেলার লৌহজং উপজেলার মেদেনীমন্ডল খান বাড়ি এলাকায় পৌছলে জীপ গাড়ির সামনের চাকা ফেটে যায়।


এ সময় বিপরীতমুখী ঢাকাগামী গাংচিল পরিবহনের যাত্রীবোঝাই একটি বাসের সঙ্গে সাবেক এমপির জীপ গাড়ির মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই মারা যান সাবেক এমপি হেমায়েত উল্লাহ আওরঙ্গসহ ৫ জন।
awranga
এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত অপর নিহতদের পরিচয় জানা যায়নি। পুলিশ দুমড়ে-মুচড়ে যাওয়া দুর্ঘটনা কবলিত জীপ গাড়ির নিহতদের লাশ উদ্ধারের কাজ চালাচ্ছে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর
=============

দুর্ঘটনায় আওরঙ্গসহ নিহত ৫

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ঢাকা-মাওয়া সড়কে দুর্ঘটনায় শরীয়তপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য হেমায়েত উল্লাহ আওরঙ্গসহ ৫ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আরো ৩ জন আহত হন। একটি জিপ ও একটি বাসের মুখোমুখি সংঘর্ষে হতাহতের এই ঘটনা ঘটে। শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে লৌহজংয়ের মেদেনীম-ল খানবাড়ী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মাওয়া হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. শাহাদাত জানান, আওরঙ্গসহ ৫ ব্যক্তি একটি জিপ গাড়িতে করে ঢাকা থেকে তার নিজ জেলা শরীয়তপুরের উদ্দেশে যাচ্ছিলেন। পথিমধ্যে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মেদেনীম-ল খান বাড়ি এলাকায় পৌঁছলে জিপ গাড়ির সামনের চাকা ফেটে যায়। এ সময় বিপরীতমুখী ঢাকাগামী গাংচিল পরিবহনের যাত্রীবোঝাই একটি বাসের সঙ্গে আওরঙ্গের জিপ গাড়ির মুখোমুখি সংঘর্ষ বাঁধে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, এ ঘটনায় নিহতদের মধ্যে প্রাথমিক ভাবে সাবেক সংসদ সদস্যসহ আরো চারজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন, শরীয়তপুর জেলার মো. ইয়াছিন (৪০) মুন্সী জামাল উদ্দিন (৪৫) ও জালাল উদ্দিন (৪০)। অপর জনকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। তবে, তার নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

বর্তমানে ৪টি মৃতদেহ শ্রীনগর থানায় রয়েছে। মৃত দেহ গুলো মুন্সীগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

হেমায়েত উল্ল¬াহ আওরঙ্গ আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত হয়ে বিএনপিতে যোগ দিয়েছিলেন। তার বয়স হয়েছিল ৫৭ বছর।

শীর্ষ নিউজ ডটকম

Leave a Reply