ট্রলার ডুবি: নিখোঁজ ৬ নারী ও শিশুকে জীবিত উদ্ধার

GEDSC DIGITAL CAMERAমুন্সীগঞ্জ ধলেশ্বরী নদীর মাঝবক্ষে চাঁদপুরগামী একটি যাত্রীবোঝাই ট্রলার ডুবিতে নিখোঁজ ৬ নারী-শিশুকে বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে জীবিত উদ্ধার করা হয়েছে। নিখোঁজ ওই ৬ নারী শিশু ট্রলার ডুবির ঘাতক এমভি আবে জমজম লঞ্চ থেকে জীবিত উদ্ধার করা হয়।

ট্রলার ডুবির সময় এমভি আবে জমজম লঞ্চের সুকানী ও মাস্টারদের সহযোগিতায় ৬ নারী-শিশুকে উদ্ধার করে চাঁদপুরে নিয়ে যায়। মুন্সীগঞ্জ সদর থানার এসআই সবুর খান ট্রলার ডুবিতে নিখোঁজদের জীবিত উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।


জীবিত উদ্ধার হওয়া ৬ নারী-শিশু হচ্ছে- চাঁদপুরের বিল্লাল হোসেনের স্ত্রী নাসিমা আক্তার (৩০), তার মেয়ে জান্নাত (১০), ছেলে রিফাত (০৭), চাঁদপুরের গোবিন্দ বাজার এলাকার তাসলিমা মেয়ে খাদিজা (১৪), ভৈরবের হায়দারগঞ্জ বাজার এলাকার মাহিমা (১২) ও মাসুমা (১৪)।

সদর থানার ওসি শহীদুল ইসলাম জানান, ধলেশ্বরীতে নিমজ্জিত যাত্রীবোঝাই ট্রলারটি উদ্ধারে উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে। চাঁদপুরের লঞ্চ টার্মিনাল থেকে মোবাইল ফোনে কল করে জানানো হয়েছে যে, ধলেশ্বরীতে ট্রলার ডুবিতে যে ৬ নারী-শিশু নিখোঁজ ছিল, তাদেরকে জীবিত অবস্থায় উদ্ধার করে ঘাতক লঞ্চ এমভি আবে জমজমে করে চাঁদপুরে নিয়ে যাওয়া হয়েছে।
GEDSC DIGITAL CAMERA
বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে মুন্সীগঞ্জ শহর লাগোয়া হাটলক্ষীগঞ্জ লঞ্চ টার্মিনালের কাছে মাঝ নদীতে চাঁদপুরগামী যাত্রীবোঝাই এমভি আবে জমজম লঞ্চে চড়তে গেলে ওই লঞ্চের ধাক্কায় ৪০ জন যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবিতে ৬ নারী-শিশু নিখোঁজ হয়।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর

Leave a Reply