লৌহজংয়ে মাদক বিক্রেতাদের হামলায় গুলিবিদ্ধ ৬

মুন্সীগঞ্জের লৌহজংয়ে মাদক বিক্রিকে কেন্দ্র করে বিক্রেতাদের সশস্ত্র হামলায় ৬ জন গুলিবিদ্ধ হয়েছে। এদের মধ্যে বিল্লাল হোসেন (৩০), দুদু মিয়া ( ৩২), আজিজুল (২৫), আকাশ (২০), লিংকনকে (২১) লৌহজং সদর হাসপাতালে ভার্তি করা হয়েছে। এ ঘটনায় সোমবার বিকেলে আবু বক্কর (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাতে লৌহজং উপজেলা মেদেনী মন্ডল ইউনিয়নের মাহমুদ পট্টি গ্রামে এ ঘটনা ঘটে। রোববার রাতেই প্রতিপক্ষের শফিক ৭জনকে আসামি করে লৌহজং থানায় মামলা দায়ের করেন।


লৌহজং থানার ওসি (প্রশাসন) জাকিউর রহমান জানায়, উপজেলা মেদেনী মন্ডল ইউনিয়নের মাহমুদ পট্টি গ্রামের আবু বক্কর ও তার ভাগিনা রুবেল দীর্ঘদিন ধরে মাহমুদ পট্টি গ্রামে মাদক ব্যবসা করে আসছে। এতে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে উঠে।

শনিবার রাত ৭টার দিকে এলাকার নিজাম, রহিম ও শফিক মাদক বিক্রিতে বাঁধা দিলে মাদক বিক্রেতা রুবেলের সঙ্গে তর্কবিতর্ক শুরু হয়। রুবেল বিষয়টি মোবাইলে তার মামা আবু বক্কর ও বন্ধুদের জানায়।


এতে তাৎক্ষনিক রুবেলের বন্ধু বাপ্পী, পিয়াল, নাছিরসহ ৬-৭ জনের একদল সন্ত্রাসী আগ্নেয়াস্ত্র নিয়ে মাহমুদ পট্টি গ্রামে এসে হামলা চালায়। এ সময় তাদের ছুড়া গুলিতে ৬ জন গুলিবিদ্ধ হয়।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর
=============

লৌহজংয়ে মাদক ব্যবসায়ী ও এলাকাবাসীর মধ্যে সংর্ঘষ ৬ জন গুলিবিদ্ধ, একজন গ্রেফতার

মোঃ রুবেল ইসলাম: এলাকায় মাদক বিক্রিকে কেন্দ্র করে রবিবার মাদক বিক্রেতা ও এলাকাবাসীর মধ্যে সংর্ঘষে ৬ জন গুলিবিদ্ধ হয়েছে। জানা যায়, উপজেলা মেদেনী মন্ডল ইউনিয়নের মাহমুদ পট্টি গ্রামের আবু বক্কর ও তার ভাইগনা রুবেল বেশ কিছুদিন যাবৎ মাদক ব্যাবসা করে আসছে।এলাকাবাসীর অভিযোগ কিছুদিন যাবত তারা এই মাদক বাড়ী বাড়ী গিয়ে তরুনদের কাছে বিক্রি করছে। এলাকাবাসী নিজাম ,রহিম ও শফিক মাদক বিক্রিতে বাধা দিলে রবিবার এক পর্যায়ে রুবেলের সাখে তাদের বাক র্তক হয়। রুবেল বিষয়টি মোবাইলে তার মামা আবু বক্কর ও বন্ধ’দেরকে জানায়।

খবর পেয়ে রুবেলের বন্ধু বাপ্পী (২০), পিয়াল (১৯), নাছির (২০) সহ ৬-৭ জনের একটি দল দেশী অস্ত্র সস্ত্র নিয়ে মাহমুদ পট্টি গ্রামে হামলা চালায়। এ সময় দেশীয় তৈরী পাইপ গান দিয়ে গুলি ছুরলে ঘটনা স্থলেই গুলি বিদ্ধ হন ৬ জন। এদের মধ্যে বিল্লাল হোসেন (৩০), দুদু মিয়া ( ৩২), আজিজুল (২৫), আকাশ(২০), লিংকন(২১) । এদেরকে আহত অবস্থায় লৌহজং সদর হাসপাতালে ভার্ত করা হয়েছে। এই বিষয়ে শফিক বাদী হয়ে ৭ জনকে আসামী করে রবিবার রাতে লৌহজং থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ আবু ব্ক্করকে গ্রেফতার করেছেন বলে জানাযায়।

Leave a Reply