মুন্সীগঞ্জ বিএনপির চূড়ান্ত আন্দোলনের প্রস্তুতি

BNP4চূড়ান্ত আন্দোলনের প্রস্তুতি নিতে মুন্সীগঞ্জ-৩ নির্বাচনী এলাকার তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে মুন্সীগঞ্জে তিনদফা কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল থেকে রাত পর্যন্ত তিন দফায় মুন্সীগঞ্জ সদর, মুন্সীগঞ্জ পৌরসভা, গজারিয়া ও মিরকাদিম পৌরসভার মূলদলসহ অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে এ সভা করা হয়। প্রতিটি সভায় জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য ও মুন্সীগঞ্জ-৩ সংসদীয় আসনের দলীয় প্রার্থী আলহাজ আবদুল হাই প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের একদলীয় শাসন ব্যবস্থা ও বর্তমান সরকারের অধীনে নির্বাচন প্রতিহত করার জন্য চূড়ান্ত আন্দোলনের প্রস্তুতি নিতে নির্দেশ দেন। কেন্দ্র থেকে নির্দেশনা আসা মাত্রই রাজপথে ঝাঁপিয়ে পড়ার দিক-নির্দেশনা দেন তিনি। মুন্সীগঞ্জ সদর ও মুন্সীগঞ্জ পৌরসভা ইউনিটের নেতৃবৃন্দ নিয়ে গতকাল বুধবার বিকেলে মুক্তারপুর ফেরিঘাট এলাকার বটতলায় দ্বিতীয় কর্মী সভা করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি ও মুন্সীগঞ্জ সদর উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, জেলা বিএনপির যুগ্ন-সম্পাদক আতোয়ার হোসেন বাবুল, মুন্সীগঞ্জ শহর বিএনপির সভাপতি, পৌর মেয়র এ কে এম ইরাদত মানু, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, পঞ্চসার ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. কামাল পাশা প্রমুখ। এরপর সন্ধ্যায় মিরকাদিম পৌর বিএনপির উদ্যোগে রিকাবীবাজার সোনালী কমিউনিটি সেন্টারে তৃতীয় দফায় কর্মী সভা অনুষ্ঠিত হয়। মিরকাদিম পৌর বিএনপির সভাপতি আলহাজ জসিমউদ্দিনের সভাপতিত্বে সেখানে জেলা বিএনপির সভাপতি আবদুল হাই প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
BNP4
আরো উপস্থিত ছিলেন- মিরকাদিম পৌর বিএনপির সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বকুল, পৌর যুবদলের সভাপতি মফিজুল ইসলাম যাদু, সাথারণ সম্পাদক মফিজুর রহমান ইনু প্রমুখ। এর আগে প্রথম দফায় সকালে গজারিয়া উপজেলা বিএনপির উদ্যোগে বালুয়াকান্দিতে কর্মী সভা অনুষ্ঠিত হয়। গজারিয়া উপজেলা বিএনপির সভাপতি প্রফেসর গিয়াসউদ্দিনের সভাপতিত্বে জেলা বিএনপির শীর্ষ নেতা আবদুল হাই ছাড়াও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সিদ্দিকউল্লাহ ফরিদ, গজারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহসানউল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকা নিউজ এজেন্সি

Leave a Reply