সিরাজদিখানে বৃদ্ধার লাশ উদ্ধার

aaaMunshigonjমুন্সীগঞ্জের সিরাজদিখানের বোয়ালখালী গ্রামে প্রভাসী রানী মণ্ডল (৫২) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ১০টার দিকে লাশ উদ্ধার করা হয়। তিনি চিত্রকোট ইউনিয়নের বোয়ালখালী গ্রামের মৃত রমেশ মণ্ডলের স্ত্রী।

মঙ্গলবার দিনগত গভীর রাতে প্রভাসী রানী মণ্ডলকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে এলাকাবাসী।

বুধবার সকালে বসতঘরে গিয়ে তার ছেলে শিপন মণ্ডল তার মাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে লাশ উদ্ধার করে পুলিশ।


সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাসার বাংলানিউজকে জানান, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে নাকি তিনি হৃদরোগে মারা গেছেন ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর তা জানা যাবে।

বাংলানিউজটোয়েন্টিফোর
=============

বিধবাকে ধর্ষণের পর হত্যা

মুন্সীগঞ্জের সিরাজদিখানে সুবাসী রানী মণ্ডল (৫৫) নামে এক বিধবার রহস্যজনক মৃত্যু হয়েছে। তাকে ধর্ষণ করে হত্যারও অভিযোগ উঠেছে।

সুবাসী রানী উপজেলার চিত্রকোট ইউনিয়নের গোয়ালখালী গ্রামের প্রয়াত রাজেন্দ্র মণ্ডলের স্ত্রী। বুধবার বেলা ১১টার দিকে নিজের বাড়ি থেকে বিধবার মরদেহ উদ্ধার করে পুলিশ। সুবাসীনীর ছেলে শিপন মণ্ডল জানান, তার মা ওই বাড়িতে একা থাকতেন। মঙ্গলবার সন্ধ্যা ৬-৭টার দিকে মা আমাকে মোবাইল ফোনে বাড়িতে আসতে বলেন। আমি গতকাল বুধবার সকাল ৯টায় বাড়িতে গিয়ে পিড়াতে সিধকাটা, ঘরের দরজা খোলা দেখে ঘরে ঢুকে দেখি মায়ের মরদেহ বিবস্ত্র অবস্থায় পড়ে রয়েছে। পরে পুলিশ এসে মরহেদ উদ্ধার করে।


সিরাজদিখান থানার ওসি মো. আবুল বাসার জানান, নিহতের গলার ডান পাশে আচরানো দাগ, কানে রক্ত গোপনাঙ্গে রক্ত পাওয়া গেছে। স্ট্রোক থেকে তার মৃত্যু হয়ে থাকতে বলে ওই পুলিশ কর্মকর্তার ধারণা করছেন। এতো বয়স্ক মহিলাকে ধর্ষণ করবে কে বলে তিনি জানান। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পঠানো হয়েছে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর

Leave a Reply