দাফনের পর জীবিত উজ্জল জ্ঞান হারানোর পর জেগে দেখে হাসপাতালে

news narayanganjনারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মৃত ভেবে দাফনের ৯দিন পর জীবিত উদ্ধার হওয়া ব্যবসায়ী উজ্জল বৃহস্পতিবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। এতে সে আদালতকে বলেছেন, গত ২৮ আগস্ট রাতে ব্যবসায়ীকে পার্টনারদের সঙ্গে চা পান ও খাবারের পরসে জ্ঞান হারিয়ে ফেলে। জ্ঞান ফেরার পর তিনি দেখেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কেএম মহিউদ্দিন এর আদালতে এ জবানবন্দী প্রদান করেন উজ্জল।

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এস আই) ফজলুল হক তালুকদার নিউজ নারায়ণগঞ্জকে জানান, আদালতে উজ্জল জানিয়েছেন আবুল হাশেমের সঙ্গে তার ব্যবসায়ীক সম্পর্ক রয়েছে। গত ২৮ আগস্ট রাতে তারা ফতুল্লার কাশীপুরে ব্যবসায়ীক প্রতিষ্ঠানে এক বৈঠক করে। এতে আবুল হাশেম ও তার দুইজন সহযোগি সাথী এবং ইমাম হোসেন উপস্থিত ছিলেন। ওই বৈঠকে উজ্জল চা পান করে এবং খাবার খান। এর কিছুক্ষণ পরেই সে জ্ঞান হারিয়ে ফেলে। যখন জ্ঞান ফিরে তখন উজ্জল দেখতে পারে সে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। এর মাঝে কী ঘটেছে সেটা তিনি আর মনে করতে পারছেন না।

এস আই ফজলুল হক জানান, মুন্সীগঞ্জের সিরাজদিখান বালুচর এলাকার আকবর নগর এলাকার গোলাপ মিয়ার ছেলে উজ্জল (২৪) ও একই এলাকার তাছির মিয়ার ছেলে আবুল হাসেম (২৬) নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কাশীপুরে পার্টনারশীপে নেটের জাল, কাপড় ও মোমবাতির ব্যবসা করত। গত ২৯ আগষ্ট ভোর থেকে উজ্জল ব্যবসা প্রতিষ্ঠান থেকে নিখোঁজ হয় । গত ১ সেপ্টেম্বের এ ঘটনায় উজ্জলের বড় ভাই মিলন বাদী হয়ে ফতুল্লা মডেল একটি মামলা দায়ের করে। ৩ সেপ্টেম্বর উজ্জলের ব্যবসায়ীক পার্টনার হাসেমকে গ্রেপ্তার করে পুলিশ।
news narayanganj
এরই মধ্যে ১০ সেপ্টেম্বর মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার দড়ি বাউশিয়া এলাকার একটি খাল থেকে একটি লাশ উদ্ধার হয়। লাশটি ফতুল্লার ব্যবসায়ী উজ্জলের বলে দাবী করে বড় ভাই মিলন। এক পর্যায়ে লাশটি মিলন নিজ দায়িত্বে ছোট ভাই উজ্জলের ভেবে দাফন করেন। কিন্তু লাশটি উজ্জলের না মন্তব্য করে প্রথম থেকেই বলে আসছিলেন উজ্জলের স্ত্রী নীলা বেগম। এতে লাশ নিয়ে সন্দেহ পোষণ করায় পুলিশ এর ডিএনএ টেষ্টের জন্য প্রয়োজনীয় টিস্যু সংগ্রহে রাখে। কিন্তু গত ১৮ সেপ্টেম্বর বুধবার উজ্জলকে ফটিকছাড়ি মাইজ ভান্ডারী দরবার শরীফের সামনে পাওয়া যায়।

উদ্ধারের পর উজ্জলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিউজ নারায়ণগঞ্জ

Leave a Reply