মুন্সীগঞ্জে মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের আহ্বায়ক কমিটি গঠিত

swopanSajalএক আরম্ভরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে মুন্সীগঞ্জ জেলা জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। রোববার দুপুরে শহরের থানারপুল জেলা বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে এ কমিটি গঠন করা হয়। সাবেক ছাত্রনেতা মাহবুব-উল আলম স্বপনকে আহ্বায়ক ও মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, মুন্সীগঞ্জের বিশিষ্ট সাংবাদিক মোজাম্মেল হোসেন সজলকে সদস্য সচিব করা হয়েছে।

এর আগে সকালে অনুষ্ঠানের প্রথম পর্বে জেলা জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি হাজী আক্তার ফারুক তোতার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক আতোয়া হোসেন বাবুল। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-জেলা জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সিনিয়র সহ-সভাপতি, রামপাল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী আবু বকর মাদবর, সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন, দপ্তর সম্পাদক খন্দকার শামসুর রহমান, জেলা বিএনপির সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুর জব্বার, জেলা শ্রমিক দলের সদস্য সচিব আব্দুল আজিম স্বপন, শহর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শহীদ, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সাবেক ভিপি মো. শাহীন মিয়া, টঙ্গীবাড়ি উপজেলা জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি হায়দার আলী, শহর জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি মোতালেব সরদার, সদর উপজেলা জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি মোহাম্মদ আলী, মুক্তিযোদ্ধা মনির হোসেন মাহমুদ, মো. কালু মিয়া, আশেক আলী সরদার, মোবারক গাজী প্রমুখ।

এছাড়াও গজারিয়া উপজেলা থেকে শাখাওয়াত হোসেন দীপু, লৌহজংয়ে ইকবাল হোসেন, টঙ্গীবাড়ির কাজী আতিকুর রহমান আতিক, সিরাজদিখানের সাদেকুর রহমান, ও শ্রীনগরের সাইফুল ইসলামকে যুগ্ন-আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর

==============

মুন্সীগঞ্জ মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের কমিটি গঠন

মুন্সীগঞ্জ জেলা জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। রোববার দুপুর ২টার দিকে শহরের থানারপুলস্থ জেলা বিএনপির কার্যালয়ে এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে সাবেক ছাত্রনেতা মাহবুব-উল আলম স্বপনকে আহ্বায়ক ও মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক মোজাম্মেল হোসেন সজলকে সদস্য সচিব করা হয়েছে।


দলীয় সূত্রে জানা গেছে, কমিটি ঘোষণার আগে সকালে জেলা জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি হাজী আক্তার ফারুক তোতার সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

গঠিত আহ্বায়ক কমিটিতে গজারিয়া উপজেলা থেকে শাখাওয়াত হোসেন দীপু, লৌহজংয়ে ইকবাল হোসেন, টঙ্গীবাড়ির কাজী আতিকুর রহমান আতিক, সিরাজদিখানের সাদেকুর রহমান ও শ্রীনগরের সাইফুল ইসলামকে যুগ্ন-আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply