ঈদের পর চূড়ান্ত আন্দোলন – এস এম শফিউজ্জামান খোকন

bnpবাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এস এম শফিউজ্জামান খোকন বলেছেন, খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে ঈদের পর চূড়ান্ত আন্দোলনের জন্য প্রস্তুত থাকুন। তিনি বলেন, আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে দেশ থেকে আওয়ামী লীগের দুঃশাসন প্রতিরোধ করা হবে।

শনিবার রাতে ঢাকার পল্টনে মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় কার্যালয়ে মুন্সীগঞ্জ জেলা জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম’র আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন।


মুন্সীগঞ্জের জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মের ৩১ সদস্যের প্রতিনিধি দল শনিবার রাতে কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের নেতৃবৃন্দের সঙ্গে একান্ত সাক্ষাত করেন।

এ সময় সাবেক ছাত্রনেতা মাহবুব-উল-আলম স্বপনকে আহ্বায়ক ও মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজলকে সদস্য সচিব করে জেলা জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মের ৩১ সদস্যের কমিটি অনুমোদন করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের সাংগঠনিক সম্পাদক হাজী ওয়ালিউল্লাহ বাবলু, প্রচার সম্পাদক শহীদুল ইসলাম চৌধুরী মিলন, জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি হাজী আক্তার ফারুক তোতা, সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন, জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মো. ইব্রাহিম হোসেন, সাধারণ সম্পাদক কেএম কামরুজ্জামান নান্নু, মুন্সীগঞ্জ জেলা জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মের আহ্বায়ক মাহবুব-উল-আলম স্বপন, সদস্য সচিব মোজাম্মেল হোসেন সজল প্রমুখ।


এদিকে, রোববার কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের প্রচার সম্পাদক শহীদুল ইসলাম চৌধুরী মিলন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল সাবেক ছাত্রনেতা মাহবুব-উল-আলম স্বপনকে আহ্বায়ক ও মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজলকে সদস্য সচিব করে জেলা জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মের ৩১ সদস্যের কমিটি অনুমোদন করা হলো।

এমটিনিউজ২৪

Leave a Reply