ঢাকা-মাওয়া মহাসড়কে দাঙ্গা পুলিশ মোতায়েন

politicবিএনপির মহাসমাবেশ ঘিরে ঢাকা-মাওয়া মহাসড়কে মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার পৃথক ২ পয়েন্টে শুক্রবার সকালে দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়েছে। ২ টি পয়েন্টে নিশ্চিদ্র নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলা হয়েছে। ওই ২ টি পয়েন্টে ২ প্লাটুন দাঙ্গা পুলিশ মোতায়েন রয়েছে। জেলার সিরাজদীখান উপজেলার নীমতলা ও কুচিয়ামোড়া নামক স্থানে মহাসড়কে দাঙ্গা পুলিশ মোতায়েন রয়েছে বলে সত্যতা নিশ্চিত করেন সিরাজদীখান থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আবুল বাসার।

তিনি জানান, ঢাকা-মাওয়া মহাসড়কে জেলার সিরাজদীখান উপজেলার নীমতলা ও কুচিয়ামোড়া এলাকায় ২ প্লাটুন দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়। মহাসড়কের ওই ২ পয়েন্ট ঘিরে আছে দাঙ্গা পুলিশ। মহাসড়কের ওই ২ পয়েন্টে নিশ্চিদ্র নিরাপত্তা বেষ্টনী গড়ে তুলেছে দাঙ্গা পুলিশ তথা আর্ডম পুলিশ ব্যাটালিয়ন সদস্যরা।

এদিকে, নীমতলা ও কুচিয়ামোড়া ২ পয়েন্টে মহাসড়কে অবস্থান নিয়েছে সরকার দলের নেতাকর্মীরা। ওই ২ টি পয়েন্টে আ’লীগ-যুবলীগ-ছাত্রলীগের ৫ শতাধিক নেতাকর্মী অবস্থান নিয়েছে। সকাল থেকে দুপুর অব্দি আ’লীগের নেতাকর্মীরা খন্ড খন্ড ভাবে মিছিল বের করে। মাঠে দেখা যায়নি বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের।

যমুনা নিউজ

Leave a Reply