বর্ণাঢ্য আয়োজনে মুন্সীগঞ্জে অভিভাবক দিবস পালিত

aaaMunshigonjশিশু শিক্ষার্থীদের মানষিক বিকাশের লক্ষ্যে মুন্সীগঞ্জে একটি ক্যাডেট স্কুলে অভিভাবক দিবস পালন করা হয়েছে। এতে স্কুলের শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও অতিথিদের মিলনমেলায় পরিণত হয় বিদ্যালয়টি। শহর উপকণ্ঠের পঞ্চসার আইডিয়েল প্রি-ক্যাডেট ইন্সটিটিউটে নানা আয়োজনের মধ্য দিয়ে শনিবার দিনব্যাপী চলে এ অভিভাবক দিবস। এতে আলোচনা সভা, কোরআন তেলওয়াত, কবিতা প্রতিযোগীতাসহ চলে নৃত্য ও গান।


পরে প্রতিযোগীতা বিজয়ী শিশু শিক্ষাথীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পঞ্চসার আইডিয়েল প্রি-ক্যাডেট ইন্সটিটিউটের প্রতিষ্ঠাতা পরিচালক ও বাংলাদেশ শিল্প ব্যাংকের সাবেক জেনারেল ম্যানেজার মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-মুন্সীগঞ্জ এডিসি জেনারেল (শিক্ষা) সাগরিকা নাসরিন।

স্বাগত বক্তব্য রাখেন পঞ্চসার আইডিয়েল প্রি-ক্যাডেট ইন্সটিটিউটের অধ্যক্ষ মো. শাহজাহান মিয়া। অনুষ্ঠানে বশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রামপাল কলেজের সাবেক অধ্যক্ষ মো. বোরহানউদ্দিন দেওয়ান, গ্লোরিয়া ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মাহবুব-উল আলম স্বপন, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজল। সভায় আরো বক্তব্য রাখেন- পঞ্চসার আইডিয়েল প্রি-ক্যাডেট ইন্সটিটিউটের সিনিয়র শিক্ষক মো. সোলায়মান হোসেন সালমান, সোহেল আরমান, এম এ মাজেদ, আকলিমা আখতার প্রমুখ।

ঢাকা নিউজ এজেন্সি

Leave a Reply