গরুর হাটের ইজারার টাকা নিয়ে দু-গ্রুপের সংঘর্ষে যুবলীগ নেতা আহত

sমুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল গরুর হাটের ইজারার টাকা ভাগাভাগী নিয়ে মঙ্গলবার দুপুরে হাসাইল বানারী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেনকে পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে টঙ্গীবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্র হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, হাসাইল ইউনিয়নের একটি সেন্ডিকেট প্রতিবছর বানারী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের উন্নায়নের কথা বলে সরকারী রাজস্ব ফাঁকি দিয়ে কমমূল্যে হাসাইল গরুর হাটটির ইজারা নিয়ে আসছে। এ বছর হাসাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিছ শিকদার এর নামে উক্ত সিন্ডিকেটটি হাসাইল হাটের হজারা নেয়। স্কুলের কথা বলে এ বছরও মাত্র ১ লক্ষ ৮২ হাজার টাকায় এ হাটের ইজারা নেয় সিন্ডিকেটটি। কিন্তু হাট হতে ১০ লক্ষ ৭৫ হাজার টাকা কানেকশন হলেও উক্ত সেন্ডিকেটটি মাত্র ১ লক্ষ ২৫ হাজার টাকা স্কুলকে দিয়ে বাকি টাকা ভাগ-বাটোরোয়া করে নিয়ে যায়। ভাগাভাগীর টাকা নিয়ে গতকাল পূর্ণরায় সংঘর্ষে জড়িয়ে পরে দুটি গ্রুপ। এতে আনিস শিকদার গ্র“পের হামলায় ইকবাল হোসেন গুরুতর আহত করা হয়।


এ ব্যাপারে আনিস শিকদার এর সাথে যোগাযোগ করা হলে সে জানায়, এ পর্যন্ত ৫৭ জনকে টাকা দিয়েছি। এর আগে ইকবাল আমার কাছ হতে টাকা নিয়েছে এখোন আরও টাকা দাবী করছে। তবে ইকবাল জানান, আমি হাটের একটি দরপত্র কিনেছিলাম। কিন্তু আনিস শিকদার গং আমায় হাটের লাভের টাকা দেওয়ার কথা বলে দরপত্র জমা দিতে দেয়নি। এখোন আমায় লাভের টাকা দিচ্ছেনা।

বাংলাপোষ্ট

Leave a Reply