শ্রীনগরে যুবলীগ নেতাকে গুলি

আরিফ হোসেন: শ্রীনগরে এক যুবলীগ নেতাকে গুলি করেছে প্রতিপক্ষরা। উপজেলার বাঘরা ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক শাহিন (৩০) কে মূমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর একটার দিকে পূর্ব শত্র“তার জেড় ধরে উপজেলার বাঘরা বেপারী বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, বাঘরা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহিন ঐ এলাকা দিয়ে যাওয়ার সময় পূর্ব থেকে ওত পেতে থাকা ম্যাগনেট গ্র“পের সদস্য বাধন, এমারত, আকাশ ও বিকাশ তাকে লক্ষ্য করে দশ রাউন্ড গুলি করে। এতে শাহিনের শরীরে তিন রাউন্ড গুলি লাগে। পরে স্থানীয়রা এসে শাহিনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেল হাসপাতালে প্রেরণ করে।

শ্রীনগর থানার থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

============

শ্রীনগরে যুবলীগ নেতাকে গুলি

মোজাম্মেল হোসেন সজল: মুন্সীগঞ্জের শ্রীনগরে এক যুবলীগ নেতাকে গুলি করেছে প্রতিপক্ষরা। উপজেলার বাঘড়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক শাহীনকে (৩০) মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পূর্ব শক্রতার জের ধরে উপজেলার বাঘড়া বেপারীবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, বাঘড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহীন ওই এলাকা দিয়ে যাওয়ার সময় পূর্ব থেকে ওঁৎপেতে থাকা ম্যাগনেট গ্র“পের সদস্য বাধন, এমারত, আকাশ ও বিকাশ তাকে লক্ষ্য করে ১০ রাউন্ড গুলি করে।

এতে শাহীনের শরীরে ৩ রাউন্ড গুলি লাগে। পরে স্থানীয়রা এসে শাহীনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেল হাসপাতালে প্রেরণ করে।

শ্রীনগর থানার থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দু®কৃকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।


============

শ্রীনগরে দু’পক্ষের সংঘর্ষে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

মুন্সীগঞ্জের শ্রীনগরে দু’পক্ষের সংঘর্ষে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহিন মিয়া (৩২) গুলিবিদ্ধ হয়েছেন। এছাড়া এসময় আরো ৪ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উপজেলার বাঘরা এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় উভয়পক্ষের লোকজন বেশ কয়েকটি বাড়িঘরে ভাঙচুর চালায় ও লুটপাট করে বলে জানা গেছে।

গুলিবিদ্ধ যুবলীগ নেতা শাহিনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের নাম জানাতে পারেনি পুলিশ।

শ্রীনগর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস সালাম বিকেল ৩টায় বাঘরার ঘটনাস্থল থেকে জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে ইমারত ও রুবেল নামে দুই যুবকের সঙ্গে ঝগড়া হয়। এর জের ধরে দুপুরে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। একপর্যায়ে প্রতিপক্ষের হামলায় শাহিন গুলিবিদ্ধ হন। এছাড়া এসময় উভয়পক্ষের আরো ৪ জন আহত হন। উভয়পক্ষ এসময় বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর করে।

এসআই বলেন, যুবলীগ নেতা শাহিন গুলিবিদ্ধ হয়েছেন বলে শুনেছি। তিনি কোথায় চিকিৎসা নিচ্ছেন সে ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে। গ্রেফতার এড়াতে আহতরা গোপনে চিকিৎসা নিচ্ছেন বলে ধারণা করা হচ্ছে।

বিকেলে তিনি আরো জানান, বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে ফের সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply