ধলেশ্বরী সেতুর উপর যাত্রীবোঝাই দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষ

raঢাকা-মাওয়া মহাসড়কে ৫ কিলোমিটার এলাকা জুড়ে যানজট
মুখোমুখি সংঘর্ষের ঘটনায় যাত্রীবোঝাই দু’টি বাস বিকল হয়ে শুক্রবার ঢাকা-মাওয়া মহাসড়কে মুন্সীগঞ্জের সিরাজদীখানে ৫ কিলোমিটার এলাকা জুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এ সময় ৫ শতাধিক যানবাহন আটকা পড়েছে। সাপ্তাহিক ছুটির দিনে যানজটে আটকা পড়ে দুর্ভোগের কবলে পড়েছেন অসংখ্য যাত্রী সাধারন।

বেলা সোয়া ১১ টা থেকে জেলার সিরাজদীখান উপজেলার কুচিয়ামোড়া ধলেশ্বরী সেতুর দু’প্রান্তে এ যানজটের সৃষ্টি হয়। ধলেশ্বরী সেতুর কুচিয়ামোড়া থেকে সিরাজদীখানের নীমতলা বাস ষ্ট্যান্ড পর্যন্ত ৩ কিলোমিটার ও ধলেশ্বরী সেতুর ঢাকার কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর এলাকা পর্যন্ত আরো ২ কিলোমিটার যানজটের এ চিত্র ছাপিয়ে গেছে। তবে ২ টি বাসের মুখোমুখি সংঘর্ষে কোন যাত্রী হতাহত হয়নি। বাস দু’টির সামনের কাঁচ ভেঙ্গে গেছে।


সিরাজদীখান থানার ওসি আবুল বাসার জানান, সিরাজদীখান উপজেলার কুচিয়ামোড়া ধলেশ্বরী সেতুর উপর বেলা সোয়া ১১ টার দিকে ঢাকাগামী সিরাজদীখান পরিবহনের একটি যাত্রীবোঝাই বাস ও বিপরীতমুখী মাওয়াগামী গাংচিল পরিবহনের অপর আরেকটি যাত্রীবোঝাই বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাস দু’টির সামনের অংশের কাঁচ ভেঙ্গে গেলেও কোন যাত্রী হতাহত হয়নি।

তিনি দাবী করেন- বাস দু’টি সেতুর উপর থেকে সড়ক ও জনপথের অত্যাধুনিক রেকারের সাহায্যে সরিয়ে নেওয়ার প্রচেষ্টা চলছে। বাস দু’টি সরিয়ে নিলেই যানজট দুর হবে।

যমুনা নিউজ

Leave a Reply