যে কোন মূল্যে ২৪ ডিসেম্বর ঢাকার শাপলা চত্ত্বরে মহাসমাবেশ অনুষ্ঠিত হবে

hefazat2প্রস্তুতি সভায় আল্লামা নুর হোসেন কাশেমী
ইমতিয়াজ বাবুল: হেফাজতে ইসলামের ঢাকা মহানগর আহবায়ক আল্লামা নূর হোসেন কাশেমী বলেছেন, যে কোন মূল্যে আগামী ২৪ ডিসেম্বর ঢাকার শাপলা চত্ত্বরে হেফাজতে ইলামের মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। বর্তমান সরকার মুসলমানদের ঈমান ও হকিকত নিয়ে যে খেলা খেলছে তা প্রতিহত করতে আমাদেরকে মাঠে নামতে হবে।

শনিবার মুন্সীগঞ্জের সিরাজদিখানে এক প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মহাসমাবেশকে সফল করতে ঢাকা দক্ষিন হেফাজতে ইসলামের সভাপতি আলহাজ্ব আব্দুল হামিদ পীর সাহেব মধুপুরীর সভাপতিত্ব সিরাজদিখানের মধুপুর হালিমিয়া মাদ্রাসা প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর হেফাজতে ইসলামের যুগ্ম আহবায়ক মাওলানা মাহফুজুল হক, ঢাকা মহানগর হেফাজতের সদস্য সচিব জুনায়েদ আল হাবিবি, মাওলানা বশির আহমেদ, মাওলানা খলিলুল রহমান বিক্রমপুরী প্রমূখ।

এছাড়া এ প্রস্তুতি সভায় মুন্সীগঞ্জের ৬ উপজেলা, দোহার, নবাবগঞ্জ ও কেরানীগঞ্জসহ মোট ৯টি উপজেলার হেফাজতের সভাপতি ও সদস্য সচিবগন উপস্থিত ছিলেন।

এদিকে শুক্রবার মুন্সীগঞ্জের মুক্তারপুরে হোফাজতের কর্মীদের উপর পুরিশী হামলা ও গ্রেফতাররের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বক্তব্য দিয়েছেন আব্দুর হামিদ পীরসাবেহব মধুপুরী।

hefazat1

hefazat2

Leave a Reply