মুন্সীগঞ্জে মৃণাল কান্তি দাসের শোডাউন

MrinalShowDown3দলীয় মনোনয়ন পাওয়ার পর প্রথম শোডাউন করেছেন মুন্সীগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে সহস্রাধিক নেতাকর্মী নিয়ে শোডাউন করেন তিনি।

শহরের জমিদারপাড়া এলাকা থেকে সংসদ নির্বাচনকে সামনে নৌকা মার্কার পক্ষে নির্বাচনী এ মিছিল বের হয়।

মিছিলের অগ্রভাগে নৌকা মার্কা প্রতীকসহ শতাধিক মোটরসাইকেলের বহর ও শত শত নেতাকর্মীদের নিয়ে মিছিলটি শহরাঞ্চলের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। এ সময় মৃণাল কান্তি দাস হাত নেড়ে শহরবাসীর দোয়া ও সমর্থন চান।


এদিকে, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস প্রার্থী হওয়ায় শহরবাসীও প্রধান সড়কের বিভিন্ন স্থানে দাঁড়িয়ে নৌকা মার্কার পক্ষে শোডাউন উপভোগ করেন।

স্থানীয় বিএনপি নেতা সাইদুর রহমান ফকির জানান, এবার আওয়ামী লীগ ভালো প্রার্থী দিয়েছে।

সাধারণ ভোটারদেরও বিভিন্ন চায়ের আড্ডায় একই আলাপচারিতায় মেতে উঠতে দেখা গেছে।

অন্যদিকে, শোডাউন শেষে মুন্সীগঞ্জ লঞ্চঘাট এলাকায় জনসংযোগসহ ভোটারদের নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান মৃণাল কান্তি দাস।

বাংলানিউজটোয়েন্টিফোর
=============


হাজারো নেতাকর্মী নিয়ে মৃণাল কান্তির শোডাউন

মুন্সীগঞ্জ-৩ আসন থেকে মনোয়ন পাওয়ার পর আজ শনিবার হাজারো নেতাকর্মী নিয়ে শোডাউন দিল মৃণাল কান্তি দাস।

দুপুর থেকে মুন্সীগঞ্জ শহরের পৌর মার্কেট এলাকায় খন্ড খন্ড মিছিল নিয়ে জড়ো হয় জেলা আওয়ামীলীগের হাজারো নেতা কর্মীরা। এসময় উৎফুল্ল নেতাকর্মীরা শ্লোগান দিতে থাকে।
MrinalShowDown

MrinalShowDown2
কার্যত মিছিলটি নির্বাচনী মিছিলে পরিনত হয়। নেতাকর্মীরা নৌকার পক্ষে স্লোগান দিতে দিতে এগিয়ে যায়। মিছিলটি মুন্সীগঞ্জ শহরের পৌর মার্কেট এলাকা থেকে শুরু হয়ে লঞঘাট ঘুরে পুনরায় ফিরে আসে। মিছিলে নৌকার পক্ষে ভোট দেয়ার জন্য বিভিন্ন প্রকার ব্যানার ও পোস্টার বহন করতে দেখা যায়।

মিছিলে মৃণাল কান্তি জনতাকে হাত নেড়ে শুভেচ্ছা জানান এবং নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।

মুন্সীগঞ্জ টাইমস
============

মুন্সীগঞ্জে আওয়ামী লীগ প্রার্থী মৃণাল কান্তির শোডাউন

প্রথমবারের মতো দলীয় নমিনেশন পেয়ে মুন্সীগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী এডভোকেট মৃণাল কান্তি দাস দলীয় কর্মীদের নিয়ে শোডাউন করেছেন। দোকানে দোকানে গিয়েও ভোটারদের কাছে ভোট চান তিনি। শনিবার বিকেলে শহরের পুরাতন কাচারি থেকে হাটলক্ষীগঞ্জ এলাকায় এসব কর্মসূচি পালন করেন। আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাস তার সমর্থকদের নিয়ে বিকেল সাড়ে ৪টার দিকে শহরের পুরাতন কাচারি এলাকা থেকে মিছিল নিয়ে হাটলক্ষীগঞ্জ এলাকায় গিয়ে পথসভা কেেরন। পরে সেখান থেকে দোকানে দোকানে গিয়ে ভোটারদের কাছে ভোট চান। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন-শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহতাবউদ্দিন কল্লোল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোয়াজ্জেম হোসেন, সাবেক সাধারণ সম্পাদক জিএম মনসুরউদ্দিন, এডভোকেট গোলাম মাওলা তপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আল মাহমুদ বাবু, শহর ব্যবসায়ী সমিতির সভাপতি আরিফুর রহমান, ছাত্রলীগ নেতা আবু বক্কর সিদ্দিক মিথুন, কাউন্সিলর মকবুল হোসেন প্রমুখ।
MrinalShowDown3
মুন্সীগঞ্জ বার্তা

Leave a Reply