শ্রীনগরে হামলার প্রতিবাদে মানববন্ধন

diamond pratibadমুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় ডায়মন্ড ক্লাবের সভাপতি নুরুল আমিনকে কুপিয়ে জখম করার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার কড়ইতলা এলাকায় এ মানববন্ধনে এক হাজারের বেশি কিশোর-যুবক-বৃদ্ধ অংশ নেন।

পরে তারা একটি বিক্ষোভ মিছিল করেন। মিছিলটি কড়ইতলা থেকে বাড়ৈখালি বাজারে গিয়ে শেষ হয়।
diamond pratibad
মিছিলে তারা হামলাকারীদের দৃষ্টান্তমূলক বিচার ও শ্রীধরপুরে পুলিশ পাহারার দাবি জানিয়ে স্লোগান দেন।

গত মঙ্গলবার রাতে ঢাকা থেকে শ্রীধরপুরের বাড়ি ফেরার পথে কড়ইতলার কাছে ৭/৮ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নুরুল আমিনকে গুরুতর জখম করে ।

এ ঘটনায় আহতের ভাই জসিমউদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

বিডিনিউজ টোয়েন্টিফোর

==============

শ্রীনগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

শ্রীনগর উপজেলার বাড়ৈখালীর শ্রীধরপুরে ডায়মন্ড ক্লাবের সভাপতি নুরুল আমিনকে কুপিয়ে গুরুতর জখম করার প্রতিবাদে শুক্রবার সকালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। উপজেলার কড়ইতলায় নারী পুরুষ হাতে হাত রেখে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন। পরে তারা এক বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি উপলেলার শ্রীধরপুর কড়ইতলা থেকে বাড়ৈখালি বাজারে গিয়ে শেষ হয়। হামলাকারীদের দৃষ্টান্তমূলক বিচার ও শ্রীধরপুরে পুলিশ পাহারার দাবি জানান এলাকাবাসী।


উল্লেখ্য মঙ্গলবার রাতে ঢাকা থেকে শ্রীধরপুর বাড়িতে ফেরার পথে শ্রীধরপুর কড়ইতলার কাছে ৭-৮ সন্ত্রাসী রামদা দিয়ে কুপিয়ে স্থানীয় ডায়মন্ড ক্লাবের সভাপতি নুরুল আমিনকে গুরুতর জখম করে । এ ঘটনায় আহতের ভাই জসিমউদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেন।

মুন্সীগঞ্জ বার্তা

Leave a Reply