ফের ওদলা সেলিম গ্রেফতার

odla selimমোজাম্মেল হোসেন সজল: মুন্সীগঞ্জ সদর থানার অন্যতম তালিকাভুক্ত সন্ত্রাসী সাইফুল ইসলাম সেলিম ওরফে ওদলা সেলিম (৪২)-কে পুলিশ আবারো গ্রেফতার করেছে। এ সময় তার সঙ্গীয় সমির চন্দ্র দাসকেও আটক করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। গত বৃহস্পতিবার রাতে তাদেরকে শহরের কোর্টগাঁও এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে।

এর আগে ওদলা সেলিম প্রায় সাড়ে ৩ মাস আত্মগোপন থাকার পর গত ৩০ সেপ্টেম্বর রাত ৭টার দিকে শহরের নিজ বাড়ি সংলগ্ন কোর্টগাঁও এলাকা থেকে মুন্সীগঞ্জ সদর থানার পুলিশ তাকে গ্রেফতার করে।


চাঁদা দাবি, হত্যা ও ধর্ষণের হুমকির অভিযোগে গত ১৯ জুন মধ্যরাত ১২ টা ১০ মিনিটের সময় ওদলা সেলিমের বিরুদ্ধে সদর থানায় মামলা নথিভুক্ত হওয়ার পর ওদলা আত্মগোপনে চলে যায়। শহরের এইচ কে জেড সেটেলাইট টিভি ক্যাবলের স্বত্বাধিকারী খায়রুল কবির সরকার বাদী হয়ে গত ১৯ জুন ওদলা সেলিমের বিরুদ্ধে ওই মামলাটি দায়ের করেন সদর থানায়। সে সময় ওদলা সেলিম গুম হয়ে গেছে বলে শহরের গুঞ্জন ছড়িয়ে পড়ে। ওদলা সেলিম নানা রকম অপরাধের সঙ্গে জড়িত বলে সদর থানার পুলিশ জানিয়েছেন।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো. শহীদুল ইসলাম জানান, ওদলা সেলিম ও তার সঙ্গীয় সমির সন্দেহজনক ঘুরাফেরা করার কারণে আটক করা হয়েছে। শুক্রবার তাদের ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়েছে। মুন্সীগঞ্জ সদর ও টঙ্গীবাড়ি মামলাগুলোতে ওদলা জামিনে রয়েছে।

এমটিনিউজ২৪

Leave a Reply