শ্রীনগরে রাতের আধারে নববধুকে নিয়ে বখাটেদের টানা হেচড়া

সংঘর্ষে আহত ১২
আরিফ হোসেন: শ্রীনগরে রাতের আধারে এক নববধুকে নিয়ে বখাটেদের টানা হেচড়ার ঘটনার জের ধরে সংঘর্ষে ১২ জন আহত হয়েছে। শনিবার বেলা ১১ টার দিকে উপজেলার ষোলঘর পুরহিতপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এলাকাবাসী জানায়, ষোলঘর সমসাবাদ এলাকার কাশেম মিয়ার ছেলে সুমন বিশ দিন আগে বিয়ে করে প্রবাসে চলে যায়। এতে নববধুর সাথে সুমনের পরিবারের কলহ বাধেঁ। ঐ নববধু গত বুধবার সন্ধ্যা রাতে শশুরবাড়ী থেকে পালিয়ে বাবার বাড়ী লৌহজং উপজেলার মাওয়ার উদ্দেশ্যে বের হয়ে আসে। কিছুক্ষন পর নববধু পুরহিত পাড়া এলাকায় পৌছলে পূর্ব থেকে ওতপেতে থাকা বখাটে দেলু,রাসেল সহ চার পাচ জন মিলে তাকে টেনে হিচড়ে একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে ধর্ষনের চেষ্টা করে।


এসময় নববধুর চিৎকারে পার্শ্ববতী বাড়ীর দু যুবক এসে তাকে উদ্ধার করে ষোলঘর বাজারে নিয়ে আসে। পরে নবুবধুর মুখে ঘটনা শুনে পুরহিতপাড়ার শতাধিক লোকজন বখাটেদের একজনকে আটক করে মারধর করে। পরদিন ঐ বখাটে বাদী হয়ে উল্টো শ্রীনগর থানায় একটি অভিযোগ দয়ের করে। পরে শ্রীনগর ইউনিয়নের যুবলীগ নেতা বাবুল ও ষোলঘর ইউনিয়ন যুবদলের সভাপতি মুজিবর মেম্বার এঘটনার সালিশ মিমাংসার দায়িত্ব নেয়। সালিশ মিমাংসার আগেই গতকাল সকালে বখাটেরা সংগঠিত হয়ে পুরোহিত পাড়ার লোকজনের উপর হামলা করে। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধেঁ যায়।

এসময় দুগ্র“পের ১২ জন আহত হয়। আহতদের মধ্যে মামুন (২৫), রুবেল (২৬), স্বপন(২২), কালু (২৫), আলামিন (২৫), নিত্য(২৭) কে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান বলেন তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply