মুন্সীগঞ্জে প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভা শুক্রবার

shপ্রধানমন্ত্রী শেখ হাসিনার মুন্সীগঞ্জের নির্বাচনী জনসভা শুক্রবার। এই নিয়ে এখানে চলছে ব্যাপক প্রস্তুতি। এই নিয়ে নির্বাচনী আমেজ বইছে জোরে সোরে। দলীয় সূত্রে জানাগেছে-বেলা আড়াইটায় তিনি লৌহজং কলেজ মাঠে মুন্সীগঞ্জ-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী সাগুফতা ইয়াসমিন এমিলির নির্বাচনী জনসভায় ভাষণ দিবেন। এর পর বিকাল সাড়ে ৩টায় তিনি শ্রীনগর স্টেডিয়ামে মুন্সীগঞ্জ-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী সুকুমার রঞ্জন ঘোষের নির্বাচনী জনসভায় ভাষণ দিবেন।


এর আগে তিনি সকাল ১০টায় গোপালগঞ্জের কোটালীপাড়ার শেখ লুৎফর রহমান ডিগ্রি কলেজ মাঠে জনসভায় ভাষণ দেবেন। এছাড়া বৃহস্পতিবার সকাল ১০টায় ফরিদপুরের ভাঙ্গা চৌরাস্তা বালুর মাঠে, বেলা ১২টায় সদরপুর স্টেডিয়ামে এবং বেলা আড়াইটায় গোপালগঞ্জের টুঙ্গীপাড়া জিটি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দিবেন।

প্রশাসন সূত্রে জানাগেছে-প্রধানমন্ত্রী বৃহস্পতি ও শুক্রবার ফরিদপুর, গোপালগঞ্জ ও মুন্সীগঞ্জে দু’দিনে ৬টি জনসভায় ভাষণ দিবেন। এই নিয়ে প্রতিটি ভেন্যুতেই চলছে ব্যাপক প্র¯‘তি। এলাকায় দেখা দিয়েছে উৎসাহ উদ্দীপনা। মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শেখ লুৎফর রহমান জানান, আওয়ামী লীগ আয়োজিত এই জনসভাকে ঘিরে দলীয় নেতাকর্মীদের মধ্যে আনন্দের বন্যা বইছে। নির্বাচনী কর্মকান্ডেও যুক্ত হয়েছে বিশেষ উদ্দীপনা।

মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল জানান, প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে এখানে নিরাপত্তাসহ সকল প্রস্তুতি চলছে।

স্বদেশ

Leave a Reply