সিরাজদিখানে মনোনয়নপত্র জমা দিতে পারেনি বিএনপি সমর্থকরা

aaaMunshigonjসিরাজদিখানের মালখানগর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনে, আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের দাপটে মনোনয়নপত্র জমার শেষ দিনেও জমা দিতে পারেনি বিএনপি সমর্থকরা। ৯ জানুয়ারী নির্বাচন, এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

উপজেলা বিএনপি’র যুগ্ন সম্পাদক আজিজুল হক খান জানান, সোমবার রাত পর্যন্ত অপেক্ষা করেও মনোনয়নপত্র কিনতে পারিনি। আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মিরা ধাক্কা দিয়ে বের করে দেয় আমাদের। মনোনয়নপত্র জমা দেয়াতো দুরের কথা কিনতেই দেয়নি।তাছাড়া আ’লীগের মালখানগর ইউনিয়ন সভাপতি আনিছুর রহমান মৃধা হুমকি দেন, এখন আ’লীগের আমল, প্রয়োজনে রক্তের বন্যা বইয়ে দিব। আমাদের ইচ্ছা অনুযায়ী মনোনয়ন পত্র বিক্রয় ও জমা নেওয়া হবে।


মালখানগর ইউনিয়ন বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি আকতারুজ্জামান টিটু জানান, আমি একজন বৈধ ভোটার, ৫হাজার টাকা দিয়ে মনোনয়নপত্র কিনেছি কিন্তু ছাত্রলীগের আমিন ও যুবলীগের আবু সাঈদের নেতৃত্বে ক্যাডাররা আমাকে জমা দিতে দেয় নাই, ভয় দেখিয়ে রুম থেকে বের করে দেয়। ব্যপারটা স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আমির হোসেনকে জানালে তিনি বলেন, আমি নাকি বাদ পরে যাব। অথচ যাচাই বাছাই ৩দিন পর।

স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আমির হোসেন জানান, এ ব্যাপারে আমাকে প্রশ্ন না করলেই ভাল। আমি চাকুরী করি। কি হয়েছিল দ‘ুদলের কাছ থেকে জেনেনিন। আনিছুর রহমানকে মোবাইলে পাওয়া যায় নাই।

এফএনএস

Leave a Reply