এভিজেএম পূর্নমিলনী অনুষ্ঠান শিক্ষার্থীদের মাঝে উৎসবের আমেজ

avgmশুক্রবার অনুষ্ঠিত হতে যাচ্ছে মুন্সীগঞ্জ শহরের অবস্থিত এ ভি জে এম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ২০০৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা পূর্নমিলনী অনুষ্ঠানের। বিদ্যালয় প্রতিষ্ঠার ১২১ বছরে অতিবাহিত হওয়ার এ সময়কে সামনে রেখে এ পূর্নমিলনীর আয়োজন করা হয়েছে।

পূর্নমিলণী অনুষ্ঠানে আয়োজক এভিজেএম গ্রীন বার্ড’র আহবায়ক তানজিয়া সুলতানা মিথি জানান, ঐতিহ্যবাহী এ বিদ্যালয়ের ২০০৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নিয়ে পূর্নমিলনী অনুষ্ঠান উপলে শুক্রবার সকাল ১০ টা থেকে সন্ধা ৬টা পর্যন্ত বিভিন্ন অনুষ্ঠানমালার মাধ্যমে তার পালন করা হবে।


জানা গেছে, ২০০৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তানজিয়া সুলতানা মিথি, নাজনীন সুলতানা, ফারজানা আক্তার, জান্নাতুল ফেরদৌস, নিগার সুলতানা ও মিথিয়া জামান এ পূর্নমিলনী অনুষ্ঠান আয়োজনের মূল উদ্যোক্তা। তাদের সঙ্গে সার্বিক সহযোগিতায় করছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরীফুল ইসলাম।
avgm
আয়োজকরা জানান, পূর্নমিলনী অনুষ্ঠানে উদ্বোধন করবেন ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল। এতে বিভিন্ন রাজনৈতিক দলের জনপ্রতিনিধি, অভিভাবক, সাবেক শিক্ষার্থীসহ বিদ্যালয়ের শুভাকাঙ্খিরা উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানে ২০০৭ সালের শিক্ষাবর্ষের শিক্ষার্থীসহ সাবেক শিক্ষার্থীরা স্মুতিচারনমূলক আলোচনা, বিভিন্ন ধরনে খেলা ও সাংস্কৃতিক সন্ধার আয়োজন করা হয়েছে। এ অনুষ্ঠানকে সামনে রেখে বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।

কাজী দীপু

Leave a Reply