শ্রীনগরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

dead-body-sreenagarআরিফ হোসেন: শ্রীনগরে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার ভাগ্যকুল মান্দ্রা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, ধারণা করা হচ্ছে বুধবার গভীর রাতে দুর্বৃত্তরা প্রায় ২৪ বছরের ঐ যুবককে শ্বাসরোধ করে হত্যার পর লাশটি ফেলে যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে প্রেরণ করেছে।


শ্রীনগর থানার ওসি মাহবুবুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে স্থানীয় এলাকাবাসী খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে। যুবকের পরণে শার্ট-প্যান্ট ও হাতে ঘড়ি রয়েছে।

==============

শ্রীনগরে বেড়ীবাধে যুবকের ঝুলন্ত লাশ

শ্রীনগর উপজ়েলার ভাগ্যকুল গ্রামের পদ্মার পাড়ের বাশের তৈরি বাড়ী বাধ থেকে অজ্ঞাত এক যুবকের (২৫) ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে এলাকাবাসী। এলাকাবাসী জানায়, সকালে কয়েকজন লোক নদীর পারের ঘাটে আসার সময় লাশটি তাদের চোখে পড়ে, পরে এলাকাবাসী জড়ো হয়।

স্থানীয়রা জানান, লাশটি এই এলাকা বা আশে পাশের কোন এলাকার কারো নয়।তাদের ধারনা বুধবার রাতে সন্ত্রাসীরা এ হত্যাকান্ড ঘটিয়েছে।পরে স্থানীয় এলাকাবাসী পুলিশকে খবর দিলে বেলা এগারোটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে যুবকটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে ।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, দুস্কৃতকারী-খুনিরা বুধবার দিবাগত রাতে উদ্ধারকৃত যুবককে অন্যত্র শ্বাসরুদ্ধ করে হত্যা করার পর জেলার শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মান্দ্রা এলাকায় এনে ফেলে যায়।

লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মুন্সিগঞ্জ টাইমস

Leave a Reply