মৃণাল কান্তি সমর্থকদের বিক্ষোভ সমাবেশ

mrinal-kanti-michilবিএনপি-জামায়াত জোটের নৈরাজ্যের প্রতিবাদে ও যুদ্ধাপরাধীদের বিচারের রায় দ্রুত কার্যকর করার দাবিতে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক এডভোকেট মৃণাল কান্তি দাস সমর্থিতরা শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। রোববার বিকেল ৪টার দিকে শহরের পুরাতন কাচারি চত্বর থেকে মিছিল বের হয়। মিছিলটি পুরাতন বাসস্ট্যান্ড ঘুরে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে গিয়ে সমাবেশ করে।

mrinal-kanti-michil1
যুদ্ধাপরাধীদের বিচারের রায় দ্রুত কার্যকর করার দাবিতে শহরে ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন। ছবি- ইশতিয়াক শুভ

জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি গোলাম রসুল সিরাজী রোমানের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোয়াজ্জেম হোসেন, সাবেক সাধারণ সম্পাদক জিএম মনসুরউদ্দিন, সাবেক সভাপতি এডভোকেট গোলাম মাওলা তপন, শহর ব্যবসায়ী সমিতির সভাপতি আরিফুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আল মাহমুদ বাবু, শহর যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর জাকির হোসেন, কাউন্সিলর মকবুল হোসেন, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য আবু বক্কর সিদ্দিক মিথুন, পঞ্চসার ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদ হাসান, মনিরুজ্জামান রিপন, হামিদুল হক আজম, আবু হাসান বাবু, আপন দাস প্রমুখ।

মুন্সীগঞ্জ বার্তা
========

যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়া ত্বরান্বিত করা দাবীতে বিক্ষোভ

১৮ দলীয় জোটের ডাকা কর্মসূচীর প্রতিবাদে এবং যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়া দ্রুত কার্যকর করা দাবীতে বিক্ষোভ মিছিল করেছে মুন্সীগঞ্জ আওয়ামীলীগের মৃণাল কান্তি সমর্থকরা। মিছিলে আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে তারা একটি প্রতিবাদ সমাবেশ করে।
mrinal-kanti-michil
সমাবেশে বক্তারা যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়া দ্রুত শেষ করার আহবান জানান।নেতৃবৃন্দ অভিযোগ করেন, বিএনপি যুদ্ধপরাধীদের বাচানোর জন্য আন্দোলনের নামে সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করছে।

Leave a Reply