মুন্সীগঞ্জ-২ আসনের এক প্রার্থীর পক্ষে বিএনপির সমর্থন !

(লৌহজং-টঙ্গীবাড়ি) আসনের এক প্রার্থীকে বিএনপি সমর্থন দিয়েছে এমন খবর বৃহস্পতিবার চাউর হয়েছে। প্রার্থী এবং সমর্থকরা এমনটা প্রচার করলেও বিএনপি তা অস্বীকার করেছে। মুন্সীগঞ্জ-২ আসনের সোনারং গ্রামের বাসিন্দা ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর মল্লিক রিপন বৃহস্পতিবার সন্ধ্যায় বলেন, “…খালি খালি এগুলো ছড়ানো হচ্ছে। একটু আগেও কয়েকজন নেতা এলাকা থেকে এই বিষয়ে ফোন করে জানতে চেয়েছে, আমি সাফ বলে দিয়েছি সমর্থনতো দূরের কথা ভোট কেন্দ্রেও কেউ যাবানা। বিএনপি থেকে কাউকেই সমর্থন দেয়া হচ্ছে না। কোন নেতাকর্মী কোনভাবে সম্পৃক্ত হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন নেয়া হবে।”

মুন্সীগঞ্জ-২ আসনে বিএনপির বিগত নির্বাচনের প্রার্থী ও কেন্দ্রীয় বিএনপির কোষাধ্যক্ষ সাবেক প্রতিমন্ত্রী মিজানুর রহমান সিনহা বলেন, “কাউকেই সমর্থন দেয়া হচ্ছে না। আমাদের নেত্রীর (খালেদা জিয়া) একটাই প্রস্তাব- নির্বাচন প্রতিহত করার। বাকীটা জনগণের ওপর নির্ভর কববে। যারা এলাকায় দলের পদ পদবী নিয়ে আছেন তারাও কাউকেই সমর্থন দেয়নি। এটা মিথ্যাচার।”

মুন্সীগঞ্জ জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই বলেন, “একথা একবারেই মিথ্যা। যার সুবিধামত প্রচার করা হচ্ছে। কেই সমর্থন করে নাই। দলের কোন পর্যায়ের নেতাই সমর্থন করে নাই। যেখানে বিএনপির নির্বাচন প্রতিরোধের ঘোষণা রয়েছে সেখানে সমর্থন দেয়ার সুযোগ কোথায়? আমের দল নির্বাচন করলে একটা কথা ছিল। সেখানে আমাদের প্রার্থী নেই, তাই অমুক ভোট দিয়েন, কিন্তু তাতো না। এগুলো বানিয়ে ইচ্ছামত বলা হচ্ছে।” এই আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী সাগুফতা ইয়াসমিন এমিলি ‘নৌকা’ প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী মাহবুবউদ্দিন আহমেদ ‘আনারস’ মার্কা নিয়ে এবং বাংলাদেশ খেলাফত মজলিসের মাওলানা আব্দুল ওয়াদুদ ‘রিক্সা’ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে নির্বাচন বেশ জমে উঠেছে।

স্বদেশ

Leave a Reply