সিল আর জাল ভোটে এসপির নির্বাচন বর্জন!

spসিল আর জাল ভোট দিয়ে চলছে মুন্সীগঞ্জ-২ আসনের নির্বাচন। দুপুর ১২টার পর মুন্সীগঞ্জ-২ আসনের টঙ্গীবাড়ি ও লৌহজং উপজেলার বিভিন্ন ভোট কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী সাগুফতা ইয়াসমিন এমিলির পক্ষে জাল ও সিল মেরে ভোট বাড়ানো হয়। অপর স্বতন্ত্র প্রাথী ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সাবেক এসপি মাহবুবউদ্দিনের ভোট এজেন্ট ছিল না অধিকাংশ ভোট কেন্দ্রে।


দুপুর ১২ টার দিকে একই আসনের দিঘীরপাড়স্থ মিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সাগুফতার পক্ষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান লোকজন দিয়ে সিল মেরে ভোট কাস্ট করান বলে অভিযোগ উঠেছে। এ পরিস্থিতিতে এসপি মাহবুবউদ্দিন ১২ টার পরেই নির্বাচন থেকে সরে দাঁড়ান। ওদিকে, দুপুর ১২ টার দিকে লৌহজংয়ের ৩ নম্বর কুমারভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে জাল ভোট দিতে গিয়ে ধরা পড়েন পূর্ব কুমারভোগ গ্রামের কানাই মৃধার ছেলে কালাম মৃধা। আওয়ামী লীগ প্রার্থী সাগুফতার পক্ষের এ জাল ভোট প্রদানকারীকে পরে ছেড়ে দেয়া হয়। এ অবস্থায় এসপি মাহবুব তার বাড়িতে সংবাদ সম্মেলন করে নির্বাচন বর্জন করছেন।

মুন্সীগঞ্জ বার্তা
=======

টঙ্গীবাড়ীতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন বর্জন

ব.ম শামীম: মুন্সীগঞ্জ-২ ( লৌহজং-টঙ্গীবাড়ী) আসনের স্বতন্ত্র প্রার্থী মাহবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম (আনারস) নির্বাচন বর্জনের ঘোসনা দিয়েছেন। গতকাল রোববার দুপুর ১ টায় ভোট গ্রহন চলাকালে সোনারং বহুমূখী পাইলট উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের সামনে দাড়িয়ে তিনি নির্বাচন বর্জনের ঘোসনা দেন। এ সময় তিনি তার এজেন্টদের কেন্দ্র হতে জোড় করে বের করে দিয়ে প্রশাসনের সহয়তায় ভোট কারচুপির অভিযোগ করে নির্বাচন বয়কটের ঘোসনা দেন।

তবে আওয়ামীলীগ প্রার্থী সাগুফতা ইয়াসমিন এমিলি জানান নির্বাচনে জামানত বায়জাপ্ত হওয়ার ভয়ে সে নির্বাচন বয়কট করেছে। এদিকে কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই মুন্সীগঞ্জ-২ আসনের ভোটগ্রহন সম্পন্ন হয়েছে। তবে ভোটার উপস্থিতি ছিলো কম। এ রির্পোট লিখা পর্যন্ত ভোট গননা চলছে।

Leave a Reply