মানিকপুর এলাকায় ঠিকাদার গুলিবিদ্ধ

con1মুন্সীগঞ্জ শহরের মানিকপুর এলাকায় আশরাফ হোসেন (৪৮) নামে এক ঠিকাদারকে গুলি করেছে দুর্বৃত্তরা। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে ব্যবসায়ীক কাজে মানিকপুর এলাকায় অবস্থান করছিলেন আশরাফ হোসেন। এসময় মুখে কাপড় বাঁধা চার দুর্বৃত্ত দু’টি মোটরসাইকেলে করে এসে তার ডান পায়ে গুলি করে পালিয়ে যায়।

পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। চাঁদা না দেওয়ায় আশরাফের ওপর এ হামলা চালানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে স্থানীয় লোকজন।

বিকেল ৫টার দিকে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সুলতানউদ্দিন জানান, ঘটনাটি পুলিশকে কেউ জানায়নি। এখণ খোঁজ নেওয়া হচ্ছে।

বাংলানিউজটোয়েন্টিফোর
==================

মানিকপুরে ঠিকাদারকে গুলি

নতুন নির্মিত ভবনের স্যানিটারি কাজ না দেয়ায় মুন্সীগঞ্জে আশরাফ হোসেন (৪৫) নামে এক ঠিকাদারকে গুলি করেছে চিহ্নিত সন্ত্রাসীরা । তাকে আশঙ্কাজনক মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে শহরের মানিকপুর গ্রামে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আশরাফ চুয়াযাঙ্গা জেলার জীবননগর উপজেলার মাঠপাড়া বাউলি এলাকার প্রয়াত আলাউদ্দিন সিকদারের ছেলে। শহরের মানিকপুর এলাকায় সে বসবাস করছেন।
con1
প্রত্যক্ষদর্শীরা জানান, আশরাফ সম্প্রতি মানিকপুর গ্রামে ঠিকাদারি নিয়ে মফিজুলের সপ্তম তলা ভবন নির্মাণ করেন। এ ভবনে স্যানিটারি কাজও ঠিকাদার আশরাফের মাধ্যমে অন্যকে দেয়া হয়। এ কাজ নেয়ার জন্য নতুনগাঁও গ্রামের জলিল ও তার ভাই সুমন ঠিকাদার আশরাফকে সোমবার সকাল ১০টার দিকে মানিকপুরে গিয়ে চাপ সৃস্টি করে। পরে আশরাফ কাজ দিতে রাজি হলেও দুপুর সাড়ে ১২টার দিকে শহরের দক্ষিণ কোর্টগাঁও গ্রামের ঝিন্টুর ছেলে শাহজালালকে নিয়ে সুমনসহ কয়েক যুবক আশরাফের কাছে যায়। এ সময় আশরাফকে লক্ষ্য করে শাহজালাল গং ২রাউন্ড গুলি ছুড়ে। একটি গুলি ফঁসকে গেলেও অপর গুলিটি তার ডান পায়ে বিদ্ধ হয়। তাকে স্থানীয়রা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো. শহীদুল ইসলামকে মোবাইলে কয়েকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

মুন্সীগঞ্জ বার্তা
=======

Leave a Reply