গজারিয়ায় ছাত্রলীগের হামলায় যুবদল কর্মী আহত

hamla1এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় ছাত্রলীগ কর্মীদের মারধরের শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন ফাহিম (৩২) নামে যুবদলের এক কর্মী।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় উপজেলার ইসমানিচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটে। দ্রুত তাকে উদ্ধার করে ঢাকার মিডফোর্ড হাসপাতালে নেওয়া হয়।

পরে সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়লে বিএনপি নেতাকর্মী ও গ্রামবাসীর মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।


স্থানীয় গ্রামবাসী কাসেম মিয়া জানান, যুবদল কর্মী ফাহিমের মৃত্যুর খবরে বিএনপি নেতাকর্মী ও উত্তেজিত গ্রামবাসী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেলসহ ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর চড়াও হয়। অবস্থা বেগতিক দেখে ছাত্রলীগ নেতাকর্মীরা গ্রাম ছেড়ে অন্যত্র আত্মগোপন করে। এখনো সেখানে উত্তেজনা বিরাজ করছে। যেকোনো সময় আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের আশঙ্কা রয়েছে বলে তিনি জানান।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন অর রশীদ বাংলানিউজকে জানান, ড্রেজার ব্যবসার লেনদেন নিয়ে এ ঘটনা ঘটেছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply