মিরকাদিম পৌরসভায় সংসদ সদস্য মৃনাল কান্তি দাসের কম্বল বিতরন

mrinalTimesবুধবার দুপুরে মিরকাদিম পৌরসভার হাজী আমজাদ আলী কলেজ মাঠ প্রাঙ্গনে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করেন মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এড মৃনাল কান্তি দাস। তিনি সে এলাকার শীতার্ত মানুষের মধ্যে প্রায় ১৫০০ কম্বল বিতরন করেন।


সে সময় তিনি মিরকাদিম পৌরসভার অন্তর্গত হাজী আমজাদ আলী স্কুল ও এর আশে পাশের কয়েকটা স্কুল পরিদর্শন করে, স্কুল গুলোর চলমান সমস্যা আমলে নেয়ার আশ্বাস প্রদান করেন।
mrinalTimes
উক্ত শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন অনূষ্ঠান প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন এড মৃনাল কান্তি দাস। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরকাদিম পৌরসভার মেয়র শহিদুল ইসলাম শাহীন, মিরকাদিম পৌরসভা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাদেক হোসেন মুকুল, অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করে স্থানীয় আওয়ামী লীগের সভাপতি ওয়াহিদুজ্জামান বাসু ও সার্বিক সহযোগীতায় ছিলেন মিরকাদিম পৌর আওয়ামী লীগ।

প্রধান অতিথির বক্তব্য এড, মৃনাল কান্তি দাস বলেন, দল-মত-ধর্ম নির্বিশেষে অসহায় শীতার্ত মানুষের পাশে দাড়ান, দেশের চলমান অস্থিরতা দুর করে অতি শীঘ্রই জনমনে আস্থা সৃষ্টি করে নতুন করে স্বদেশ গড়ার লক্ষ্যে এগিয়ে আসুন।

মুন্সিগঞ্জটাইমস
========

মুন্সীগঞ্জে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মুন্সীগঞ্জে অসহায় দরিদ্র ২ হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার দুপুর ১২ টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম হাজী আমজাদ আলী কলেজ মাঠে এ কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন-মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক এডভোকেট মৃণাল কান্দি দাস। মিরকাদিম পৌর আওয়ামীলীগের সভাপতি ওয়াহিদুজ্জামান বাসুর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, মিরকাদিম পৌরসভার মেয়র শহীদুল ইসলাম শাহিন, জেলা কৃষকলীগের সভাপতি মহসিন মাখনসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।
mrinalBarta
মুন্সীগঞ্জবার্তা

Leave a Reply