খুন, গুম ও হত্যা করে পৃথিবীর কেউই ক্ষমতায় টিকতে পারেনি : শাহ মোয়াজ্জেম

smশেখ মো. রতন: এরশাদ শাসনামলের সাবেক উপ-প্রধানমন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বলেছেন, খুন-গুম-হত্যা করে পৃথিবীর কেউই ক্ষমতায় টিকতে পারেনি। এ সরকারের আমলে সংবিধান লংঘনের মহোৎসব চলছে। ইতিহাস গড়তে যাচ্ছে এ সরকার।

রোববার বিকেলে রাজধানীর গুলশানে নিজ বাস ভবনে জেলার শ্রীনগর উপজেলা বিএনপি আয়োজিত এক কর্মী সভায় তিনি এ সব কথা বলেন।


এ সময় তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য করে বলেন, উপজেলা নির্বাচনের সামনে সকল ভেদাভেদ ভুলে দলীয় প্রার্থীর পক্ষে মাঠে নামুন।

কর্মীয় সভায় ২৭ ফেব্র“য়ারিতে অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনে শ্রীনগরের চেয়ারম্যান পদে মমিন আলী, ভাইস চেয়ারম্যান সেলিম হোসেন খান ও ভাইস চেয়ারম্যান জাহানারা বেগমকে দলের একক প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়।

দলীয় এ কর্মী সভায় শাহ মোয়াজ্জেম হোসেন নিজেই সভাপতিত্ব করেন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, কেন্দ্রীয় বিএনপি নেতা চলচ্চিত্রকার সফি বিক্রমপুরী, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের সিনিয়র সহ-সভাপতি কাজী আজিজুল হক লেবু, বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সহকারী প্রেস সচিব মহিউদ্দিন খান মোহন, জেলা বিএনপির উপদেষ্টা জিএম মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস ধীরন, উপজেলা চেয়ারম্যান প্রার্থী মমিন আলী, শহীদুল ইসলাম, আউয়াল হোসেন, আবুল কালাম কানন প্রমুখ।

এটিএনবিডি

Leave a Reply