‘জেলা প্রশাসক সম্মাননা পুরস্কার’ শনিবার

dcpশিক্ষাসহ বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য মুন্সীগঞ্জ বিশিষ্টজনদের সম্মাননা দেয়া হচ্ছে। শনিবার সকাল ১০টায় শহরের ডিসি চত্ত্বরের এই আয়োজন নিয়ে মফস্বল শহর মুন্সীগঞ্জে এখন সাজসাজ রব।

পরিবর্তনের প্রত্যাশা নিয়ে জেলা প্রশাসক ফাউন্ডেশন প্রথমবারের মত ‘জেলা প্রশাসক সম্মাননা পুরস্কার’ নামে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের এই সম্মাননা দেয়া হবে। শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান, শ্রেষ্ঠ ইউএনও, শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান, রত্নাগর্ভা মা, শ্রেষ্ঠ মাধ্যমিক ও প্রাথমিক উপজেলা শিক্ষা অফিসার এবং প্রাথমিক, মাধ্যমিক, মাদ্রাসা এবং কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষকদের এই সম্মাননা দেয়া হবে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্হিত থাকছেন শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। বিশেষ অতিথি থাকছেন মুন্সীগঞ্জ-২ আসনের সাংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, মুন্সীগঞ্জ-১ আসনের সাংসদ সুকুমার রঞ্জন ঘোষ, মুন্সীগঞ্জ-৩ আসনের সাংসদ অ্যাডভোকেট মৃনাল কান্তি দাস, জনপ্রশাসন সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরী, সমাজ কল্যাণ সচিব নাসিমা বেগম এনডিসি, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক শ্যামল কান্তি ঘোষ, পুলিশ সুপার মো. হাবিবুর রহমান ও পৌর মেয়র একেএম ইরাদত। সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল।
dcp
এই আয়োজন সম্পর্কে জেলা প্রশাসক জানান, সভ্যতার জনপদ মুন্সীগঞ্জে মান সম্মত শিক্ষা বিস্তার এবং সকলেল মধ্যে যোগাযোগ, সৌর্হাদ্য, সহযোগিতা, ভ্রাতৃত্ব, মমত্ব, উন্নতর জীবন এবং উন্নত অগ্রগতির মানসিকতা জাগরিত করতে এই ফাউন্ডেশনের যাত্রা শুরু হয়েছে এবং সমাবের সকল স্তরের মানসিক পরিবর্তনের প্রত্যাশায় ও শান্তিপূর্ণ, উন্নত শিক্ষিত দেশ গড়ার প্রত্যয়ে প্রতি বছর ফাউন্ডেশনের পক্ষ থেকে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের বিশাল অনুষ্ঠানের মাধ্যমে সস্মাননা প্রদান করা হবে।
আয়োকজরা আশ করছেন- আয়োজনটি এই অঞ্চলের স্মরণকালে বড় এবং ব্যতিক্রম অনুষ্ঠানের স্হান দখল করে নিবে।

স্বদেশ
ছবি ডিসি ওয়েবসাইটের সৌজন্যে

Leave a Reply