টঙ্গীবাড়ীতে যুবকের রহস্যজনক মৃত্যূ

dead bodyব.ম শামীম: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার নয়নন্দ গ্রামে এক যুবকের রহস্যজনক মৃত্যূ হয়েছে। রোববার দুপুরে পুলিশ আলু জমি হতে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। নিহত রনজন রায় (২৪) উপজেলার পুড়াপাড়া গ্রামের সাধন রায় এর ছেলে। ৬ দিন পূর্বে সে বাড়ি থেকে নিখোজঁ হয়। রোববার সকালে এলাকাবাসী তার লাশ নয়নন্দ গ্রামের আলুর জমির মধ্যে পরে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

==================

নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার নয়ানন্দ পোড়া বিল থেকে নিখোঁজ রঞ্জন রায় (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুর পৌনে ৩ টার দিকে উপজেলার উমেষ রায়ের আলু ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। মৃত: রঞ্জন রায় উপজেলা পুরাপাড়া গ্রামের সাধন রায়ের ছেলে। টঙ্গিবাড়ী বাজার সংলগ্ন এলাকায় ওষুধের দোকান রয়েছে তার।


টঙ্গিবাড়ী থানার ওসি মো: আব্দুল মালেক জানান, মাত্রাতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে তার মৃত্যু হতে পারে বলে ধারনা করছে পুলিশ। লাশের পাশ থেকে রিভট্রিল নামে ৩০ টি ঘুমের বড়ির খালি পাতা পাওয়া যায়। বিকেল ৫ টার দিকে নিহত ফার্মাসিষ্ট রঞ্জন রায়ের লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিডিটুয়েন্টিফোর

Leave a Reply