গজারিয়ায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

gaz gpaবুধবার সকাল ১০ ঘটিকায় গজারিয়া উপজেলা চত্বরে গজারিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষা ২০১৪ তে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা চেয়ারম্যান জনাব রেফায়েত উল্লাহ খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ড. এ.টি.এম মাহবুব-উল করিম।


এছারাও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মাহবুবুল হক মজনু, মহিলা ভাইস চেয়ারম্যান কিমানা কিবরিয়ানী নুপুর।

অনুষ্ঠানে গজারিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষা ২০১৪ তে জিপিএ ৫ প্রাপ্ত ৪৭৪ জন শিক্ষার্থী ও প্রতিটি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক/শিক্ষিকাদের হাতে পুরষ্কার প্রদান করা হয়।
gaz gpa
শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য মুন্সীগঞ্জের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান, অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশিষ্ট শিক্ষানুরাগী জনাব রেফায়েত উল্লাহ খান আরো একবার গজারিয়া উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে তার অসমাপ্ত কাজগুলো সম্পন্য ও শিক্ষাক্ষেত্রের দিক দিয়ে গজারিয়া উপজেলাকে আরও প্রসারিত করতে সকলের দোয়া চেয়েছেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সকল প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিবাবক, প্রশাসনিক কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও নেতাকর্মীবৃন্দ।

মুন্সিগঞ্জটাইমস

Leave a Reply