চারদিকে নির্বাচনী উৎসবের আমেজ, চায়ের দোকানে ঝড়

DSC06780মুন্সীগঞ্জ সদর ও শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে ফিরে এসেছে নির্বাচনের প্রকৃত আমেজ। সরব হয়েছেন এবার সব ধরনের নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী। উৎসবমুখর আমেজে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। চায়ের কাপে উঠেছে নির্বাচনী ঝড়।চায়ের দোকানগুলো বিক্রি হচ্ছে চা আর সেই সাথে জমে উঠেছে সাধারন মানুষের রাজনৈতিক তর্ক-বিতর্ক। নির্বাচনে প্রার্থীদের প্রতিশ্রুতি আর ভোট প্রার্থনা নিয়ে সাধারন ভোটারদের মধ্যে চলছে নানান জল্পনা-কল্পনা। বিজয়ের লক্ষ্য নিয়ে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দুয়ারে দুয়ারে। বিএনপি ও আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী থাকায় এবারকার উপজেলা নির্বাচনে মিলছে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনের আভাস।


ইতোমধ্যে নিজ নিজ প্রার্থীর পক্ষে কর্মীরাও একজোট হয়ে সক্রিয় রয়েছেন মাঠে। চেয়ারম্যান প্রার্থী হিসেবে বড় রাজনৈতিক দল আওয়ামীলীগ-বিএনপির সমর্থন নিয়ে প্রার্থী ছাড়াও থাকছে একাধিক স্বতন্ত্র প্রার্থী।
DSC06780
সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আসিসউজ্জামান আনিস বলেন, “আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাসী তাই বিগত দিনে দলের উন্নয়নের ধারা অব্যাহত রেখে আমি সাধারন মানুষের পাশে কাজ করে যেতে চাই।” উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা করতে সকলের সহযোগিতা কামনা করেন।

শ্রীনগরের বিএনপি নেতা মমিন আলী জাতি ধর্ম নির্বিশেষে সহ অবস্থান সৃষ্টি, আইন শৃংখলা পরিস্থিতি উন্নয়নসহ সাধারন মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাওয়ার প্রত্যায় ব্যক্ত করেছেন। তিনি উন্নয়নের অগ্রদুত আব্দুল হাই তাকে সমর্থন দেওয়ায় ধন্যবাদ জানান।

মুন্সিগঞ্জটাইমস

Leave a Reply