শ্রীনগরে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষে আহত ৫

DSC06382দলীয় কার্য্যালয় ভাংচুর
আরিফ হোসেন: শ্রীনগরে উপজেলা নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষে উভয় দলের ৫ নেতাকর্মী আহত হয়েছে। এসময় উভয় দলের কার্যালয়ে ব্যাপক ভাংচুর করা হয়।


বৃহস্পতিবার বেলা সাড়ে এগারটার দিকে উপজেলার আটপাড়া ইউনিয়ন পরিষদের সামনে এঘটনা ঘটে। এলাকাবাসী জানায়, বুধবার রাতে পশ্চিম আটপাড়া এলাকায় আওয়ামী লীগের প্রার্থী সেলিম আহমেদ ভূইয়ার নির্বাচনী উঠোন বৈঠকের সময় বিএনপির কর্মীরা ঐ স্থানে মিছিল নিয়ে যায়। এসময় আওয়ামী লীগের কর্মীরা বিএনপি কর্মী শহিদুল ঢালীকে মারধর করে। এর সূত্র ধরে বৃহস্পতিবার বেলা সাড়ে এগারটার দিকে বিএনপির কর্মীরা আওয়ামী লীগ অফিসে ঢুকে ইউনিয়ন যুবলীগ নেতা সিদ্দিক মেম্বার, কামাল ও দেলোয়ারকে মারধর করে।
DSC06372

DSC06375

DSC06382

DSC06386
সিদ্দিক মেম্বার দাবী করেন এসময় বিএনপি কর্মীরা তাদের অফিসের আসবাবপত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করে। পরে আওয়ামী লীগের নেতা কর্মীরা একত্রিত হয়ে বিএনপি কর্মীদের ধাওয়া করে ও বিএনপি কার্যালয়ে ভাংচুর চালায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

=========

মুন্সীগঞ্জে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষে আহত ৫

শেখ মো. রতন: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষে উভয় দলের ৫ জন নেতাকর্মী আহত হয়েছে। এসময় উভয় দলের কার্যালয়ে ব্যাপক ভাংচুর করা হয়।

বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে উপজেলার আটপাড়া ইউনিয়ন পরিষদের সামনে এঘটনা ঘটে।

এলাকাবাসী ও শ্রীনগর থানা-পুলিশ জানায়, বুধবার দিনগত রাতে উপজেলার পশ্চিম আটপাড়া এলাকায় আওয়ামী লীগের প্রার্থী সেলিম আহমেদ ভূইয়ার নির্বাচনী উঠোন বৈঠকের সময় বিএনপির কর্মীরা উক্ত স্থানে মিছিল নিয়ে যায়। এসময় আওয়ামী লীগের কর্মীরা বিএনপি কর্মী শহীদুল ঢালীকে মারধর করে।

এরই সূত্রধরে বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে বিএনপির কর্মীরা আওয়ামী লীগ অফিসে ঢুকে ইউনিয়ন যুবলীগ নেতা সিদ্দিক মেম্বার,কামাল ও দেলোয়ারকে মারধর করে গুরুতর আহত করে। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। সিদ্দিক মেম্বার দাবী করেন এসময় বিএনপি কর্মীরা তাদের অফিসের আসবাবপত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করে। পরে আওয়ামী লীগের নেতা কর্মীরা একত্রিত হয়ে বিএনপি কর্মীদের ধাওয়া করে ও বিএনপি কার্যালয়ে ভাংচুর চালায়।

পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এঘটনায় শ্রীনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।

এটিএনবিডি

=============

মুন্সীগঞ্জে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষে আহত ৫, দলীয় কর্যালয় ভাংচুর

শ্রীনগরে উপজেলা নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষে উভয় দলের ৫ নেতাকর্মী আহত হয়েছে। এসময় উভয় দলের কার্যালয়ে ব্যাপক ভাংচুর করা হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে এগারটার দিকে উপজেলার আটপাড়া ইউনিয়ন পরিষদের সামনে এঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, বুধবার রাতে পশ্চিম আটপাড়া এলাকায় আওয়ামী লীগের প্রার্থী সেলিম আহমেদ ভূইয়ার নির্বাচনী উঠোন বৈঠকের সময় বিএনপির কর্মীরা ঐ স্থানে মিছিল নিয়ে যায়। এসময় আওয়ামী লীগের কর্মীরা বিএনপি কর্মী শহিদুল ঢালীকে মারধর করে।
srinagarJamuna
এর সূত্রধরে বৃহস্পতিবার বেলা সাড়ে এগারটার দিকে বিএনপির কর্মীরা আওয়ামী লীগ অফিসে ঢুকে ইউনিয়ন যুবলীগ নেতা সিদ্দিক মেম্বার,কামাল ও দেলোয়ারকে মারধর করে।

সিদ্দিক মেম্বার দাবী করেন এসময় বিএনপি কর্মীরা তাদের অফিসের আসবাবপত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করে। পরে আওয়ামী লীগের নেতা কর্মীরা একত্রিত হয়ে বিএনপি কর্মীদের ধাওয়া করে ও বিএনপি কার্যালয়ে ভাংচুর চালায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

যমুনা নিউজ
=======

Leave a Reply