শ্রীনগরে আ.লীগের বিদ্রোহী প্রার্থীর প্রচারে বাধা

upzilalogoমুন্সীগঞ্জের শ্রীনগরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনীয় মাইক ও পোস্টার রেখে দিয়েছে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর লোকজন। সোমার দুপুরে জেলার শ্রীনগর উপজেলার হাসাড়া বাজারে ও সিংপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মো. জাকির হোসেনের সর্মথকরা দুপুর ১২টার দিকে সিংপাড়া বাজারে পোস্টার লাগতে গেলে আওয়মী লীগ প্রার্থী সেলিম আহম্মেদ ভূঁইয়ার লোকজন তাদের কাছ থেকে পোস্টারগুলো ছিনিয়ে নেয় এবং বিভিন্ন ধরনের হুমকি প্রদর্শন করে।


এদিকে একই উপজেলার হাসাড়া বাজার এলাকায় আওয়ামীগ সমর্থিত প্রার্থীর লোকজন বিদ্রোহী প্রার্থীর নির্বাচনীয় প্রচার চলাকালে মাইক কেড়ে নেয়।

এসব ঘটনার প্রতিবাদ জানিয়ে জাকির হোসেন বলেন, আমার প্রতিপক্ষ সেলিম আহম্মেদ ভূঁইয়া যেভাবে সন্ত্রাসী কর্মকা- চালিয়ে আমার নির্বাচনী প্রচার কাজে বাধা দিচ্ছে তাতে মনে হয়, আমাকে এলাকায়ই থাকতে দেবে না। তিনি নির্বাচনীয় প্রচারকাজ যাতে সুষ্ঠুভাবে চালাতে পারে তার দাবি জানিয়ে ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

তবে এ ঘনাটি মিথ্যা ও বানোয়াট দাবি করে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সেলিম আহম্মেদ ভূঁইয়া বলেন, আমি বিপুল ভোটে নির্বাচিত হতে যাচ্ছি। তাই তারা আমার ভোট নষ্ট করা জন্য এসব ছড়াচ্ছে এবং এগুলো নির্বাচনীয় রেওয়াজ বলে দাবি করেন তিনি।

এমটিনিউজ২৪

Leave a Reply