আইনজীবীর পরিবারকে ১লাখ টাকা প্রদান, মঙ্গলবার বিক্ষোভ

sipon1আইনজীবী সিপনকে হত্যার কারণে মুন্সীগঞ্জ আইনজীবী সমিতি রোববার আদালতের কার্যক্রম স্থগিত রেখে দুপুর ১২ টার দিকে ডেথ রেফারেঞ্চ করে নিহতের পরিবারকে শোকবার্তা দিয়েছেন। এছাড়া সিপন নিহতের ঘটনা অভিহিত করেছেন মুন্সীগঞ্জ জেলা ও দায়রা জজ এবং মুন্সীগঞ্জ জেলা প্রশাসককে। দুপুর সাড়ে ১২ টার দিকে জেলা আইনজীবী সমিতি নিহতের পরিবারকে নগদ ১লাখ টাকা প্রদান করেছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে এ টাকা গ্রহণ করেছেন মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির কোষাধ্যক্ষ এডভোকেট আব্দুল হান্নান জুয়েল। জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো. মাসুদ আলম জানান, আইনজীবী সমিতির নিয়মানুযায়ী নিহতের পরিবারকে এ টাকা প্রদান করা হয়েছে।

এদিকে, আইনজীবী সিপনকে হত্যার প্রতিবাদে ও অপরাধীদের গ্রেপ্তারের দাবিতে মুন্সীগঞ্জ আদালত এলাকায় মুন্সীগঞ্জের আইনজীবীরা আগামী মঙ্গলবার সকাল ১০ টায় বিক্ষোভ মিছিল বের করবে বলে তিনি আরো জানান।

উল্লেখ্য, গত ২৮ শে ফেব্রুয়ারি রাত ৭টায় আইনজীবী সিপন তার মুন্সীগঞ্জ শহরের ইদ্রাকপুরের বাসা থেকে কিশোরগঞ্জে তার বোনের বাড়ি যাওয়ার কথা বলে বের হয়। এর পর ওই দিন রাত ১২ টা পর্যন্ত আইনজীবী সিপনের সঙ্গে তার স্ত্রী রেনু বেগমের মোবাইল ফোনে কথা হয়। পরে ওইদিন দিবাগত রাত ১ টার পর থেকে আইনজীবী সিপনের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এরপর থেকে নিখোঁজ হন আইনজীবী সিপন। এ ঘটনায় গত ৩রা মার্চ দুপুর ১২টার দিকে নিখোঁজ আইনজীবীর শ্বশুর আব্দুল হাকিম বাদী হয়ে সদর থানায় জিডি করেছেন।

মুন্সীগঞ্জ বার্তা

Leave a Reply