তীব্র যানজট, ১০ টি যানবাহন ভাংচুর – ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবরোধ

jamদলের প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের এলোপাতাড়ি কোপে রফিকুল ইসলাম বীর প্রতীক ও উপজেলা আ’লীগের সভাপতি সোলায়মান দেওয়ান রক্তাক্ত জখম হওয়ার প্রতিবাদে শনিবার বেলা ১২ টা থেকে মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ব্যাড়িকেটে সৃষ্টি করেছে আ’লীগ নেতাকর্মীরা।

এ সময় অন্তত ১০ টি যানবাহন ভাংচুর করা হয়েছে। সরকার দলের একাংশের নেতাকর্মীদের অবরোধের মুখে মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

ভবেরচর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট সাইফুল ইসলাম জানান, গজারিয়া উপজেলার ভাটেরচর এলাকায় আ’লীগ নেতাকর্মীরা মহাসড়কে ব্যাড়িকেট সৃষ্টি করে যানবাহন ভাংচুর করে।

সেখানে অন্তত ১০ কিলোমিটার এলাকা জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। কুমিল্লার প্রান্তে যানজট ছাপিয়ে গেছে বাউশিয়া পাখি পয়েন্ট ও ঢাকার প্রান্তে জামালদী বাস ষ্ট্যান্ড পর্যন্ত।

এখনো আ’লীগ কর্মীরা মহাসড়কে অবস্থান নিয়ে অবরোধ করে রেখেছে।

উল্লেখ্য, শনিবার বেলা সোয়া ১১ টার দিকে বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম ও উপজেলা আ’লীগের সভাপতি সোলায়মান দেওয়ানকে রসুলপুর এলাকায় প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী রেফায়েত উল্লাহ খান তোতার সমর্থকরা এলোপাতাড়ি কুপিয়েছে। তাদের আশংকাজনক অবস্থায় ঢামেক হাসপাতালে প্রেরন করা হয়।

বিডিটুয়েন্টিফোর

Leave a Reply