গজারিয়ায় চেয়ারম্যান মনার গুলিবিদ্ধ স্ত্রী লাকি আইসিইউতে

luckyমুন্সীগঞ্জের গজারিয়ায় যৌথ বাহিনীর সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষে বিএনপির বিদ্রোহী প্রার্থী আব্দুল মান্নান মনার স্ত্রী গুলিবিদ্ধ লাকি আক্তার (৩৮) মুমুর্ষ অবস্থায় আইসিইউতে ভর্তি করা হয়েছে। ঢাকার এ্যাপোলো হসপিটালের তিনি লাইফ সার্পোটে রয়েছেন। এ রিপোর্ট লেখার সময় রাত ১০টায় গজারিয়া থানার অফিসার ইনচার্জ মামুন-অর রশীদ বলেছেন, মনার স্ত্রী মরেনি। তিনি আহতাবস্থায় এ্যাপোলো হসপিটালে সঙ্কটাপন্ন অবস্থায় চিকিৎসা নিচ্ছেন।

জানা গেছে, গত ২৩ শে মার্চ গজারিয়া উপজেলার পরিষদের নির্বাচনে বাউশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র স্থগিত ঘোষণা করে। পরে যৌথবাহিনী ব্যালটবাক্স নিয়ে যাওয়ার সময় গ্রামবাসীর সঙ্গে যৌথ বাহিনীর সংঘর্ষ বাঁধে। এ সময় বিএনপির বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবদলের সভাপতি বর্তমান বাউশিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মনার স্ত্রী লাকি আক্তারসহ বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়। আহতদের মধ্যে মনার স্ত্রী লাকি আক্তারকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে তাকে এ্যাপোলো হসপিটালে নিয়ে ভর্তি করা হয়। লাকি আক্তারের শরীরের নিচের অংশে বিদ্ধ হয় ৫টি গুলি। তার শরীর থেকে ৪টি গুলি বের করা সম্ভব হলেও কিডনির কাছে ১টি গুলি আটকে রয়েছে। এ গুলিটি বের করা সম্ভব হচ্ছে না বলে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মামুন-অর রশীদ জানিয়েছেন। তবে, তার মৃত্যু সংবাদ সঠিক নয় বলে তিনি দাবি করেছেন।

lucky
গত ২৩ শে মার্চ গজারিয়া উপজেলার নির্বাচনে যৌথ বাহিনীর গুলিতে এভাবে লুটিয়ে পড়েন চেয়ারম্যান প্রার্থী ও বাউশিয়া ইউনয়েনের বর্তমান চেয়ারম্যান আব্দুল মান্নান মনার স্ত্রী লাকি আক্তার

মুন্সীগঞ্জ বার্তা

Leave a Reply