গজারিয়ায় উপজেলা নির্বাচনের সহিংসতায় আহত লাকী’র মৃত্যু

luckyমুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা নির্বাচনের সহিংসতায় বিএনপির চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী গুলিবিদ্ধ আহতাবস্থায় লাকী আক্তার (৩৪) মৃত্যু হয়েছে। বুধবার বিকেল ৪ টার সময় ঢাকার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্র জানায়, ২৩ মার্চ রবিবার ভোট গণনার পর বাউশিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ব্যালট বাক্স আনতে যায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এ সময় ব্যালট বাক্সগুলো গাড়িতে উঠালে বিএনপির চেয়ারম্যান প্রার্থী মান্নান দেওয়ান মনার স্ত্রী লাকী আক্তার ও মনার সমর্থকরা তা নিয়ে যেতে বাধা দেয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ বেধে যায়। ওই সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী লাকী আক্তার গুলিবিদ্ধসহ ১৩ জন আহত হয়। এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ৩ সদস্যও আহত হয়।

এদিন লাকী আক্তারকে গুলিবিদ্ধ অবস্থায় প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার অ্যাপোলো হাসাপাতাল নামের একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়। ঘটনার চারদিন পরে বুধবার বিকেল ৪ টার সময় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন-অর-রশিদ বিএনপির চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী লাকী আক্তারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এবিনিউজ

Leave a Reply