মুন্সীগঞ্জের তিন উপজেলায় জমে উঠেছে প্রচারণা

tslমো. সুজন: জমে উঠেছে মুন্সীগঞ্জের টংগীবাড়ি, সিরাজদিখান ও লৌহজ উপজেলা পরিষদ নির্বাচন। এ বারের উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের মাঝে বেশ প্রানচাঞ্চল্য দেখা দিয়েছে।

উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদটি পেতে প্রার্থীরা নাওয়া-খাওয়া ভুলে ছুটে যাচ্ছেন ভোটারদের ঘরে ঘরে। উপজেলাবাসীর নানান সমস্যার সমাধান আর উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন তারা।

৫ম ধাপে ৩টি উপজেলা নির্বাচনকে সামনে রেখে বিস্তারিত মুন্সীগঞ্জ প্রতিনিধি মো.সুজনের ভিডিও ও তথ্য নিয়ে ডেস্ক রির্পোটে। মুন্সীগঞ্জের ৩টি উপজেলার নির্বাচন ৩১ মার্চ এই তিন উপজেলার চেয়াম্যার প্রাথী ৬ ভাইচেয়াম্যান ৭ মহিলা ভাইচেয়াম্যান ৭ রাস্তা-ঘাটের মোটামুটি উন্নয়ন হলেও উপজেলার অন্তর্ভুক্ত ইউনিয়নের গ্রামগুলোতে এখনো তেমন উন্নয়নের ছোঁয়া লাগেনি। স্বাস্থ্য, শিক্ষা, স্যানিটেশন সড়ক সহ তেমন একটা সুবিধাই পৌছেনি এসব এলাকায়। আর এই বিষয়টি মাথায় রেখে উপজেলার এই সব সমস্যার সমাধানের পাশাপাশি উন্নয়নের প্রতিশুতি এবং আধুনিক সমৃদ্ধশালী উপজেলা গঠনে ভোটারদের সমর্থন ও ভোট প্রার্থণা করছেন ।
tsl
চেয়াম্যান ভাইচেয়াম্যান প্রার্থীরও দুর্নীতিমুক্ত আধুনিক ডিজিটাল উপজেলা গড়ার পাশাপাশি উন্নয়ন বঞ্চিত গ্রামীণ এলাকায় পানি, বিদ্যুৎ, স্যানিটেশন ও মাদকমুক্ত উপজেলা গঠন করা ছাড়াও অসমাপ্ত কাজ সমাপ্ত করার কথা বলে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন।

এদিকে প্রার্থীরা নানা প্রতিশ্রুতির কথা শুনালেও ভোটাররা মুখে কুলুপ এটে বসে আছেন। ভোটাররা বলছেন যারা তাদের উপজেলার উন্নয়ন ও সমস্যার সমাধান করবেন সেই সাথে যুবসমাজের কর্মসংস্থান আর নারীর অধিকার বাস্তবায়নে কাজ করবে তেমনি সৎ ,যোগ্য ব্যাক্তিকে শেষ পর্যন্ত ৩১ মার্চ নির্বাচনে তাকেই উপজেলা চেয়ারম্যান হিসেবে বেছে নিবে তারা।

এদিকে উপজেলা নির্বাচনে নতুন ভোটার হিসেবে ভোট দিতে অকেকেই আবার নতুন করে যারা উপজেলাকে মডেল হিসেবে সাজাবে আর নারীর অধিকার বাস্তবায়ন করবে তাকেই ভোট দিবে নতুন ভোটাররা।

মুন্সীগঞ্জ পুলিশ সুপার হাবিবুর রহমান নির্বাচনে কোন ধরণের আচরণ বা আইন-শৃঙখলা পুলিশ বিরুদ্ধে অভিযোপেলে সাথে ব্যবস্থা নেওয়া হবে।

সব মিলিয়ে আগামি ৩১ মার্চ নির্বাচনের মাধ্যমে সাধারণ মানুষের ভোটের অধিকার বাস্তাবায়ন করে সৎ ও নির্ভরযোগ্য ব্যাক্তি নির্বাচিত করে উপজেলা বাসীর সকল ধরণের সুয়োগ সুবিধা নিশ্চিত করবে এমনটি প্রত্যাশা সাধারণ ভোটারদের ।

বার্তা২৪

Leave a Reply