উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নিহত স্ত্রীর দাফন

luckyDafanসংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত গজারিয়া উপজেলা বিএনপির বিদ্রোহী প্রার্থী আব্দুল মান্নান দেওয়ান মনার স্ত্রী লাকী আক্তারের মৃতদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজা শেষে শুক্রবার বিকেল ৫টার দিকে গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের পুরাচক বাউশিয়া গ্রামের বাড়িত তার দাফন সম্পন্ন হয়।

এর আগে, দুপুর সাড়ে ১২টায় লাকী আক্তারের মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়িতে আনা হয়।

উপজেলার বিভিন্ন গ্রাম থেকে শত শত নারী ও পুরুষ চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী লাকী আক্তারের মৃতদেহ এক নজর দেখতে পুরাচক বাউশিয়া গ্রামের বাড়িতে ভিড় জমান।
luckyDafan
বিএনপির বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান দেওয়ান ৩ মেয়ে ও ১ ছেলেকে নিয়ে স্ত্রীকে শেষ বিদায় জানান।

আওয়ামী লীগ সমর্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম ও উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক গিয়াসউদ্দিন আহমেদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন। তারা এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানান।

উল্লেখ্য, ২৩ মার্চ সোমবার বিকেল ৫টার দিকে গজারিয়া উপজেলার দঁড়ি বাউশিয়া এলাকায় গ্রামবাসীর সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সংর্ঘষ হয়। সে সময় বিএনপির বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মান্নান দেওয়ান মনার স্ত্রী গুলিবিদ্ধসহ ৫০ জন আহত হন।
luckyDafan1জানাযা শেষে দোয়া করছে মরহুমার জন্য, সবুজ টি-শাট পরা চেয়ারম্যানের ছেলে রিদয়, তার পাশে দারানো চেয়ারম্যান আব্দুল মান্নান দেওয়ান মনা – ছবি – গজারিয়া আলোড়ন

পরে আশঙ্কাজনক অবস্থায় লাকী আক্তারকে ঢাকার এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ১০টার দিকে তিনি মারা যান।

দ্যরিপোর্ট

Leave a Reply