সিরাজদিখানে রিক্সাওয়ালার মেয়ে ধর্ষিত হয়ে হাসপাতালে

rapeমেরে ফেলার হুমকী ধর্ষকের
সেলিনা ইসলাম: হত দরিদ্র অসহায় একটি পরিবার, বাবা রিক্সা চালক তিন কন্যা নিয়ে একটি বাড়িতে ভাড়া থাকেন। এলাকার বখাটে যুবকের কালো দৃষ্টি পরে ১৪ বছরের মেয়েটির উপর। ভয় দেখিয়ে জোর পূর্বক ধর্ষন করে, পরবর্তিতে বিয়ের প্রলোভন দেখিয়ে কয়েক বার ধর্ষন করে, মেয়েটি ৪ মাসের অন্তসত্তা হয়ে পরে। গুরুতর অসুস্থ অবস্থায় বর্তমানে হাসপাতালে ভর্তি।

ঘটনাটি ঘটেছে উপজেলার মালখানগরে। বুধবার বিকাল ৪টায় মেয়ের মা বাদী হয়ে সিরাজদিখান থানায় অভিযোগ দায়ের করেন। খবর পেয়ে ছেলের পরিবার ঘর তালা দিয়ে পালিয়েছে।

ধর্ষিতার মা জানায়, গত ১৬ এপ্রিল মেয়ে অসুস্থ হয়ে পরলে মালখানগর মা ও শিশু কল্যান কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে গেলে কল্যান কেন্দ্রের ভিজিটর সেলিনা পারভীন ও আয়া মমতাজ বেগম তাকে জানান, মেয়ে ৪ মাসের অন্তসত্তা। তখন মেয়েকে জিজ্ঞাসা করলে মেয়ে জানায় তাকে সিরাজদিখান উপজেলার মালখানগর গ্রামের বিল্লাল শেখের ছেলে ইমরান শেখ (২২) ভয় দেখিয়ে প্রথম ধর্ষন করে, পরে বিয়ের প্রলোভন দেখিয়ে বেশ কয়েকবার মেলা মেলামেশা করে। খবর পেয়ে ছেলের মা তাদের বলেন, গর্ভে থাকা সন্তান নষ্ট করে ফেলতে এবং খরচ ও বিয়ের ব্যাবস্থা তারা করবে। পরে ১৯ এপ্রিল আয়া মমতাজের সহযোগীতায় ঢাকার যাত্রাবাড়ীর একটি ক্লিনিকে এম আর করানো হয়। বাড়িতে চলে আসার পর মেয়ের অবস্থার অবনতি হলে ২০ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তখন ছেলের বাবা বিল্লাল শেখ মেয়ের পরিবারকে ঘটনা জানাজানি করলে মেরে ফেলার হুমকী দেয়। ছেলের বাবা আয়া মমতাজকে ৫০ হাজার টাকা দিয়ে ঘটনা ধামা চাপা দেওয়ার জন্য বলে। এ নিয়ে এলাকায় বেশ তোলপার শুরু হয়েছে। এলাকাবাসী আরও জানায় এ ছেলে অনেক মেয়েকে নষ্ট করেছে। মালখানগর স্কুল কমিটির সদস্য আনোয়ার হোসেন জানান, ছেলেটিকে একটি অভিযোগে সাবধান করেছিলাম। এ ব্যাপারে ছেলের পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করেও কাউকে পাওয়া যায় নাই।

মালখানগর মা ও শিশু কল্যানের ভিজিটর সেলিনা পারভীন জানান, আমি পরিক্ষা করে নিশ্চিত হয়েছি, মেয়েটি ৪ মাসের অন্তসত্তা ৮/১০ সপ্তাহের বেশী অন্তসত্তাদের এম আর আমাদের করার অনুমতি নেই। তাই আমি তাদের ঢাকা নিয়ে যেতে বলেছি। এরপর তারা কোথায় কাকে দিয়ে কিভাবে করেছে আমি জানিনা।

সিরাজদিখান থানার ডিউটি অফিসার এস আই মোজাম্মেল জানান, অভিযোগ পেয়েছি তদন্ত চলছে।

বাংলাপোষ্ট

Leave a Reply