জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদকের পদত্যাগ

jamalHমুন্সীগঞ্জ আওযামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জামাল হোসেন দলীয় পদ থেকে পদত্যাগ করেছেন। রোববার রাত ৮টার দিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শেখ মো. লুৎফর রহমান পদত্যাগ করার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো. লুৎফর রহমান বাংলানিউজকে জানান, মো. জামাল হোসেন স্বেচ্ছায় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক পদ থেকে পদত্যাগপত্র জমা দিয়েছেন।

অন্যদিকে, দলীয় পদ থকে পদত্যাগ করার বিষয়টি অবহিত করার একটি চিঠি পাওয়ার বিষয় জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদলও সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

বাংলানিউজটোয়েন্টিফোর
====================

মুন্সীগঞ্জ আ.লীগের সাংগঠনিক সম্পাদকের পদত্যাগ

মুন্সীগঞ্জ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জামাল হোসেন দলীয় পদ থেকে পদত্যাগ করেছেন। রোববার রাত ৮ টায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো. লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদলকেও জামাল হোসেনের পদত্যাগের ব্যাপারে অবহিত করা হয়েছে।

পদত্যাগের সত্যতা স্বীকার করে মো. জামাল হোসেন জানান, দাখিল করা পদত্যাগ পত্র জেলা আওয়ামী লীগের সাধারণ সভায় গৃহীত হলেই সকল প্রক্রিয়া সম্পন্ন হবে। মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচনে প্রার্থী হওয়ায় তিনি দলীয় পদ থেকে পদত্যাগ করেছেন বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

শীর্ষ নিউজ

Leave a Reply