বিদ্যুৎহীন খালেদার জনসভা

kz hai4মুন্সীগঞ্জের লক্ষ্মীগঞ্জ লঞ্চঘাটে জেলা বিএনপি আয়োজিত জনসভায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে। জনসভা আনুষ্ঠানিকভাবে শুরু হওয়ার আগে বুধবার বিকেল ৩টা থেকে সভামঞ্চসহ লঞ্চঘাট এলাকার হাঁট লক্ষ্মীগঞ্জ, নয়াপাড়া ও আশপাশের এলাকায় বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে যায়।

জেলা পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে বলা হচ্ছে, বৈদ্যুতি ট্রান্সফরমারের নিচে জনসভা মঞ্চ স্থাপন করায় দুর্ঘটনা এড়াতে ওই এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

পল্লী বিদ্যুৎ সমিতি জানায়, জনসভা মঞ্চ স্থাপনের পর মঙ্গলবার রাতে জেলা বিএনপিকে ট্রান্সফরমারের নিচে থেকে মঞ্চ সরিয়ে নিতে অনুরোধ জানায় বিদ্যুৎ সমিতি। কিন্তু মঞ্চ সরিয়ে নিতে সময় ক্ষেপণ হবে বলে কোনো সমস্যা হবে না জানিয়ে স্থাপিত মঞ্চ আগের স্থানেই রেখে দেওয়ার কথা জানায় জেলা বিএনপি।
kz hai4
বিএনপি নেতারা আশ্বাস দিলেও দুর্ঘটনা ঘটলে দায় বর্তাবে বিধায় কোনো ধরনের ঝুঁকি নিতে চায়নি বিদ্যুৎ সমিতি।

এ বিষয়ে সদর পল্লী বিদ্যু‍ৎ বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিএমজি) অাকমল হোসেন বাংলানিউজকে জানান, মঞ্চ সংলগ্ন এলাকার বিদ্যুতের খুঁটির ট্রান্সফরমারের ফিউজ জ্বলে গেছে। জনসভা শেষ হলে ফিউজ মেরামত করে সংযোগ দেওয়া হবে।

তিনি বলেন, আমরা জেলা বিএনপিকে অনুরোধ করেছিলাম, সতর্কতা হিসেবে ১০ হাত আগে বা পেছনে মঞ্চ পুনর্স্থাপন করতে, কিন্তু তারা সরাননি। আমরাও ঝুঁকি নিতে চাইনি।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply