মুন্সীগঞ্জের পথে খালেদা

kzমুন্সীগঞ্জের পথে রওয়ানা হয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বুধবার বেলা পৌনে তিনটার দিকে তিনি গুলশানের বাসা থেকে রওয়ান‍া হন। মুন্সীগঞ্জ পৌছে সার্কিট হাউসে সাময়িক বিশ্রাম শেষে লক্ষ্মীগঞ্জ লঞ্চঘাটে জেলা বিএনপি আয়োজিত জনসভায় যোগ দেবেন তিনি।

খালেদা জিয়াকে শুভেচ্ছা জানাতে এবার রাস্তার ধারে নেতাকর্মীদের উপচে পড়া ভিড় দেখা যাচ্ছে না। তার যাত্রাপথে যাত্রাবাড়ীতে সাবেক এমপি সালাহউদ্দিন ‌ও নবী উল্লাহ নবীর সমর্থনে মুষ্টিমেয় সংখ্যক নেতাকর্মীকে ব্যানার-ফেস্টুন হাতে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। সাইনবোর্ড আর চাষাড়াতেও দেখা গেছে খালেদা জিয়ার অপেক্ষায় গুড়ি গুড়ি বৃষ্টিতে ভিজছেন অল্পসংখ্যক নেতাকর্মী।

অবশ্য দলীয় সূত্রের দাবি, আবহাওয়া খারাপ হওয়ার কারণেই খালেদার যাত্রাপথে নেতাকর্মীদের এতো কম উপস্থিতি।

তবে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানাতে মুন্সীগঞ্জ শহর ও এর আশপাশের এলাকাজুড়ে অসংখ্য ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড লাগানো হয়েছে।

বুধবার সকাল থেকেই জেলার বিভিন্ন এলাকা থেকে দলীয় নেতা-কর্মীরা মুন্সীগঞ্জ শহরের ধলেশ্বরী নদীর তীরে জনসভাস্থলে জড়ো হচ্ছেন।

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আলী আজগর রিপন মল্লিক, সদর উপজেলা বিএনপি সভাপতি মহিউদ্দিন আহমেদ, শহর বিএনপির সভাপতি ও পৌর মেয়র একেএম ইরাদত মানু, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, জেলা জাসাস সাধারণ সম্পাদক মঈনউদ্দিন সুমনসহ শত শত নেতা-কর্মী জনসভাস্থলে অবস্থান করছেন।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply