শ্রীনগরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১৫

sssssমুন্সীগঞ্জের শ্রীনগরে খৈয়াগাঁও গ্রামে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ১৫ জন আহত হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ধারালো ছোরাসহ ইউনুস (২৬) নামে একজনকে গ্রেফতার করেছে।

আহতদের মধ্যে গুরুতর জখম অবস্থায় আজিজুল, মিজানুর রহমান, নাসরিনকে ঢাকা মিডফোর্ট হাসপাতালে ও বাদল মিয়া, তোফাজ্জল হোসেন, মোশারফ মিয়া, রফিকুলকে ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহতদের স্থানীয় কিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

স্থানীয় গ্রামবাসী জানান, বেলা ১২ টার দিকে উপজেলার খৈয়াগাঁও গ্রামে সামছুল ও রহিম মিয়ার মধ্যে জমি নিরয়ে বিরোধের জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে দু’পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

প্রায় ঘণ্টাব্যাপী দুই পক্ষের ধাওয়া ও পাল্টা ধাওয়ায় নারীসহ উভয়পক্ষের ১৫ জন আহত হয়েছে বলে স্থানীয় গ্রামবাসী জানিয়েছে। খবর পেয়ে দুপুর দেড়টার দিকে খৈয়াগাঁও গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়।

শ্রীনগর থানার উপ পরিদর্শক (এসআই) ফজলুর রহমান বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছেন। এ ঘটনায় থানায় মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

বাংলানিউজটোয়েন্টিফোর

===========

মুন্সীগঞ্জে সংঘর্ষে নারীসহ আহত ২২

সংঘর্ষের পর উপজেলার খৈয়াগাঁও গ্রাম থেকে ১টি ছোরাসহ মো. ইউনুস (২৬) নামে একজনকে আটক করেছে পুলিশ। মুন্সীগঞ্জের শ্রীনগরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ কমপক্ষে ২২ জন আহত হয়েছেন।

সংঘর্ষের পর উপজেলার খৈয়াগাঁও গ্রাম থেকে ১টি ছোরাসহ মো. ইউনুস (২৬) নামে একজনকে আটক করেছে পুলিশ।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শনিবার বেলা ১২টার দিকে উপজেলার খৈয়াগাঁও গ্রামে মো. সামছুল ও রহিম মিয়ার মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত মো. আজিজুল (৫৯), মিজানুর রহমান (২৬), নাসরিনকে (২২) রাজধানীর মিডফোর্ট হাসপাতালে এবং বাদল মিয়া, তোফাজ্জল হোসেন, মোশারফ মিয়া, মো. রফিকুলকে ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাকিদের স্থানীয় বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ওসি জানান, রহিম মিয়া ভাড়াটে লোকজন নিয়ে প্রতিপক্ষ শামছুলের লোকজনের হামলা চালালে সংঘর্ষ শুরু হয়। এ ঘটনা পর খৈয়াগাঁও গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সমকাল

Leave a Reply